Entertainmentদৈনিক খবর

পরিচালকের অফিসে কাজ করা এক ব্যক্তি জনপ্রিয় এই অভিনেত্রীকে পিটিয়ে মারতে চায়

সোশ্যাল মিডিয়ায় সর্বত্র আলোচনা সমালোচনার হয় উরফি জাভেদকে নিয়ে। তার একটি বিশ্বেষ কারনও রয়েছে আর সেটা হলো তার গায়ের অৎভূত পোশাক। তিনি  প্রায় সময়  অৎভূত অৎভূত পোকাশ পরিধান করে রাস্তা ঘটাতে চলাফেরা করেন। যেটা অনেকের কাছে দৃষ্টিকটু লাগে ।

ভারতের সবচেয়ে বড় টেলিভিশন রিয়েলিটি শো ‘বিগ বস’-এর তারকা উরফি জাভেদ সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয়। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা তার ‘অদ্ভুত ফ্যাশন’ ছবি এবং ভিডিওগুলি তাকে অনন্য স্বীকৃতি দিয়েছে।

নিজের সাহসী স্টাইলের জন্য বারবার বিতর্কের কেন্দ্রবিন্দুতে আসেন তিনি। কিন্তু এবার তার পোশাকের কারণে তাকে মারধরের হুমকি দিয়েছে এক ব্যক্তি। এমনটাই দাবি করেছেন উরফি।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার জানিয়েছে, রবিবার ওই ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ জানাতে থানায় গিয়েছিলেন উরফি। অভিযুক্ত ব্যক্তি পরিচালক নীরজ পান্ডের অফিসে কাজ করেন।

সোশ্যাল মিডিয়ায় ঘটনার বিস্তারিত বিবরণ দিয়েছেন উরফি। তিনি লিখেছেন, “কেউ আমাকে নীরজ পান্ডের অফিস থেকে ফোন করেছিল। সে দাবি করে যে সে নীরজের সহকারী এবং নীরজ আমার সাথে দেখা করতে চায়, এটাই সে বার্তা দিচ্ছে।’

তখন উরফি ওই ব্যক্তিকে দেখা করার আগে চাকরির বিষয়ে বিস্তারিত জানাতে বলে। বলেই তার মন খারাপ হয়ে গেল।

উরফির দাবি, ওই ব্যক্তি তাকে বলেছে আপনার প্রতিযোগিতা অনেক বেশি! তুমি নীরজকে অপমান করেছ।

উরফির কথায়, তিনি আমাকে বলেছিলেন যে তিনি আমার গাড়ির নম্বর জানেন। আমার সম্পর্কে সব জানে। তারপর বললেন, আমি যে পোশাক পরেছি তার জন্য আমাকে পিটিয়ে মেরে ফেলা উচিত। সব কারণ আমি দেখা করার আগে বিস্তারিত জানতে চেয়েছিলাম।’

নীরজ অবশ্য এই পোস্টে এখনও কোনও মন্তব্য করেননি। নীরজ এ ওয়ানডেনডে, ‘বেবি’ এবং ‘স্পেশাল 26’-এর মতো জনপ্রিয় সিনেমার পরিচালক। এই প্রথম নয়, এর আগেও প্রাণনাশের হুমকি পেয়েছেন উরফি। গত বছরের ডিসেম্বরে এক ব্যক্তি তাকে অশ্লীল ভিডিও পাঠিয়ে হ/?ত্যার হু”মকি দেয়। অভিযোগ নথিভুক্ত হওয়ার পরও ঘটনার তদন্ত চলছে। তাদের মধ্যে উরফি থানায় আরেকটি অভিযোগ দায়ের করেন।

এই ঘটনায় সেই অভিযুক্তকে এখনো আটক করেনি পুলিশ। এছাড়া সেই অভিযুক্তর নামও সংবাদ মাধ্যমে প্রকাশ করেনি কেউ।  তবে অভিযুক্তকে আটকের পর তার পরিচয় জানা যেতে পারে বলে ধারনা অনেকের।

Related Articles

Back to top button