Entertainmentদৈনিক খবর

পরকীয়ায় জন্ম এই জনপ্রিয় অভিনেত্রীর, তাই বিবাহ বহির্ভূত সম্পর্ককে সে অন্যায় মনে করে না

বিবাহ বহির্ভূত সম্পর্ককে আমাদের সমাজ ঘূর্ন চোখে দেখে। তবে এই অভিনেত্রী এই সম্পর্ককে অন্যায় মনে করে না। তার মতে তার বাবা মা যদি পরকীয়া না করতো তাহলে তার জন্ম হতো না। বলিউড এই জনপ্রিয় অভিনেত্রী হলো আলিয়া ভাট। বিবাহ বহির্ভূত সম্পর্ক তার মতে, এটা মানুষের স্বভাব।

সম্প্রতি একটি পুরনো সাক্ষাৎকারের ভিডিও প্রকাশ্যে আসায় তীব্র সমালোচনার মুখে পড়েন এই অভিনেত্রী।

আলিয়ার বাবা মহেশ ভাট তার প্রথম স্ত্রীর সাথে থাকাকালীন সোনি রাজদানের প্রেমে পড়েছিলেন। এতে তিনি দোষের কিছু দেখতে পাননি। তার কথায়, প্রেমে সবই সম্ভব। এখানে কোনো প্রতারণা নেই।

নেটিজেনদের কেউ কেউ আলিয়ার কথায় বেশ পছন্দ করছেন। তাদের প্রশ্ন, দাম্পত্য সম্পর্কের ক্ষেত্রে করা বিশ্বাস কি অবৈধ? অভিনেত্রী নিজেই কি তার বিয়ের মাঝখানে অন্য কারো সাথে সম্পর্ক রাখতে চান? আলিয়ার মন্তব্য চরম বিতর্কের জন্ম দিয়েছে।

কেউ কেউ এমন প্রশ্নও তুলছেন, ‘যদি রণবীর আপনার সঙ্গে এমন করেন? আপনি কি একমত হতে পারেন? অবশ্য আলিয়ার পরিণত মনের প্রশংসাও করেছেন কেউ।

মহেশ যদি সোনির সঙ্গে প্রেম না করতেন, তাহলে আলিয়ার জন্মই হতো না। সেই কথা মাথায় রেখেই রণবীর ঘরনিকে এক সাক্ষাৎকারে বলতে শোনা গিয়েছিল, আমার বাবা আমার মায়ের প্রেমে পড়েছিলেন। তাদের মধ্যে বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল। আমি কোন ভুল দেখি না। কারণ যা হয়, ভালোর জন্যই হয়!

প্রসঙ্গত, রণবীর-আলিয়া এই মুহূর্তে বলিউডের অন্যতম সুখী দম্পতি। মেয়ে রাহাকে নিয়ে তাদের সুখের সংসার। তবে পরকীয়া সম্পর্কে তার এই ভিডিও প্রকাশের পর নেটিজেন দের অনেক ট্রোলের শিকার হতে হয়েছে তাকে। অনেকে জানতে চেয়ে সেওকি তার বাবা-মায়ের মত পরকীয়া শুরু করেছে নাকি। তবে এসকল প্রশ্নে কোন জবাব দেয়নি আলিয়া।

Related Articles

Back to top button