Entertainmentদৈনিক খবর

পপির সঙ্গে  গোপন সম্পর্ক নিয়ে এবার মুখ খুললেন জায়েদ খান, সাড়া ফেললো অনলাইনে

বহুু আগে থেকেই জায়েদ এবং পপির প্রেমের সম্পর্ক নিয়ে গুঞ্জন চলছিল।  এতদিন মুখ বুজে থাকলেও এবার সংবাদ মাধ্যমে পপি এবং জায়েদের সম্পর্ক নিয়ে মুখ খুললেন জায়েদ নিজেই।  যে সংবাদ প্রকাশের পরে নেটিজেন দের মধ্যে তুমুল সমালোচনার সৃষ্টি হয়েছে।

বাংলাদেশের চলচ্চিত্র জগতে পপির সঙ্গে জায়েদ খানের প্রেমের গুঞ্জন অনেকদিন ধরেই ছিল। এফডিসি নির্বাচনের আগে ফেসবুক লাইভে জায়েদের বিরুদ্ধে কথা বলেছেন পপি। এটি সম্পর্কের ফাটল প্রকাশ করে।

পপির সঙ্গে কী হয়েছে এমন প্রশ্নে সম্প্রতি গণমাধ্যমকে জায়েদ খান বলেন, পপির সঙ্গে তার ভালো সম্পর্ক ছিল। এটি একটি বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল। আমরা একসঙ্গে একটি সিনেমা করেছি। অনেক শো করেছি। থাকবে শতাধিক। একটা ভালো সম্পর্ক ছিল কিন্তু তৃতীয় পক্ষের হস্তক্ষেপে সম্পর্কটা নষ্ট হয়ে যায়।

এদিকে এফডিসি নির্বাচনের আগে জায়েদ খানের বিরুদ্ধে বক্তব্য দিলেও জায়েদ খান তাতে সাড়া দেননি।

এ প্রসঙ্গে জায়েদ খান বলেন, আমি কোনো প্রতিক্রিয়া না দিলেও শিল্পীরা আমাকে নির্বাচিত করে সঠিক জবাব দিয়েছেন। তার কথায় আমি ভোটে হারিনি।

পপি এখন কোথায় আছেন জানতে চাইলে জায়েদ খান বলেন, “আমি জানি না তিনি কোথায় আছেন। অচেনা জায়গা থেকে আসা ভিডিও নির্বাচনে প্রভাব ফেলবে এমনটা নয়।” আমি আশা করেছিলাম তিনি এফডিসি নির্বাচনে ভোট দিতে আসবেন। সে আমার বিরুদ্ধে যা করছে তা সম্পূর্ণ উদ্দেশ্যপ্রণোদিত।

গত বছর এফডিসি নির্বাচনের আগে অভিনেত্রী পপি লাইভে এসে জায়েদ খানের বিরুদ্ধে অভিযোগ করেন। অভিনেত্রীর অভিযোগ, তিনি বন্দুকের মুখে জিম্মি করেছেন এবং তাদের হুমকি দিয়েছেন।

নিজের প্রেমের সম্পর্ককে বাস্তবে রূপ দিতে জায়েদ ঘৃণ্য পথ অবলম্বন করেছে বলে জানিয়েছিলেন পপি।  তবে সময়ের ব্যবধানে সেসব বিষয় এক প্রকার ধামাচাপায় পড়ে যায়। এতদিন পরে এইসব বিষয় নিয়েই জায়েদ খানের মন্তব্য নেটিজেনদের মধ্যে নতুন প্রশ্নের জন্ম দিয়েছে। 

Related Articles

Back to top button