দৈনিক খবরসারাদেশ

‘নুর নবীর কারণে আমার সংসার ভেঙেছে, বিয়ে না করলে আত্মহত্যা ছাড়া কোনো উপায় থাকবে না’

এবার জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বাঁশখুর গ্রামে বিয়ের দাবিতে নুরনবী (২৫) নামের প্রেমিকের বাড়িতে অনশনে বসেছেন এক নারী (৩২)। গতকাল সোমবার ২৭ মার্চ দুপুর থেকে অনশনে বসেছেন তিনি। তার বাড়ি উপজেলার বড়পুকুরিয়া গ্রামে।

এদিকে ভুক্তভোগী নারী বলেন, নুরনবীর সঙ্গে তার দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক। বিয়ের প্রলোভনে একাধিকবার শারীরিক সম্পর্কও করেছেন তিনি। বিয়ে না করায় তিনি মামলা করেছিলেন। ওই মামলায় জেলও খেটেছেন নুরনবী। জামিনে বের হয়ে পুনরায় ওই নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন এবং বিয়ের প্রলোভনে শারীরিক সম্পর্ক করেন। স্ত্রীর পরকীয়ার বিষয়টি জানাজানি হলে ওই নারীকে তালাক দেন তার স্বামী।

তিনি আরও বলেন, ‘নুরনবী আমাকে রেখে পালিয়ে বেড়াচ্ছেন। তার কারণে আমার সংসারও ভেঙেছে। আমি বাধ্য হয়ে নুরনবীর বাড়িতে এসে অনশন করছি। সে যদি এখন আমাকে বিয়ে না করে তাহলে আত্মহত্যা করা ছাড়া আমার কোনো উপায় থাকবে না।’

স্থানীয় ইউপি চেয়ারম্যান জিহাদ মণ্ডল বলেন, ‘সোমবার দুপুর থেকে ওই নারী নুরনবীর বাড়িতে এসে অবস্থান করছেন। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।’ এ বিষয়ে অভিযুক্ত নুরনবীর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার কোনো খোঁজ পাওয়া যায়নি। এমনকি তার মোবাইল নম্বরে যোগাযোগ করা হলে বন্ধ পাওয়া যায়।

এ বিষয়ে পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল ইসলাম বলেন, বিষয়টি জানতে পেরেছি। তবে এ বিষয়ে এখনো কোনো অভিযোগ পাইনি।

Related Articles

Back to top button