Countrywideদৈনিক খবর

নিচে পরে আগে মুখটা দেখো, এরপর কাপড় খুলে তরুণীর সঙ্গে অপ্রত্যাশিত কাণ্ড এনামুলের, ভিডিও ভাইরাল

সম্প্রতি গত কয়েকদিন আগেই এক তরুণীর সঙ্গে ভিডিও কোলে আপত্তিকর কথপোকথনের ৫ মিনিট ১১ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পরপরই রীতিমতো বেশ বিপাকে পড়েন রাজশাহী-৪ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক। যদিও ভাইরাল হওয়া ওই ভিডিওটি মিথ্যা ও বানোয়াট বলে দাবি করেছেন এনামুল হক।

ভিডিওতে এমপি এনামুল ওই তরুণীকে বলতে শোনা যায়, ‘আমি যে পরিমাণ টাকা লোন নিয়েছি তার ১০ গুণ দামের একটি গাড়ি আছে, আমার কয়েক হাজার কোটি টাকার সম্পত্তি আছে। আমার সম্পত্তি দিয়ে আপনার লাভ কি? আমি যে গাড়িতে চড়ছি তার দাম ৬ কোটি টাকা, সেখানে ৪টি গাড়ি আছে যার মূল্য ৬ কোটি টাকা। আমার স্ত্রী যে গাড়িতে চড়ে তার দামও সাড়ে চার থেকে পাঁচ কোটি টাকা, আমার ছেলেও অনেক দামি গাড়ি চালায়। আমার ঢাকায় একটা গাড়ি আছে, রাজশাহীতেও একটা সেটআপ আছে। পাজেরো গাড়ি আছে মাত্র ৭টি। তোমাকে এমন বাজে কথা কে বলছে?’ তিনি বলেন, আমার হাজার হাজার টাকা ঋণ থাকলে সমস্যা কী? কথা বলো না কেন? ফোন রেখে দিবো কিন্তু। আমাকে আর ১০ মিনিট পাবা তারপর আমি ঘুমিয়ে যাবো।

এ সময় অপর প্রান্তের মেয়েটিকে কিছু বলতে দেখা যায়, কিন্তু তার কোনো কথা শোনা যায় না।’ এমপি এনামুলকে আবার বলতে শোনা যায়, ‘আগেই নিচে? আগে মুখের দিকে তাকাও। অপর প্রান্তের কথার জবাবে তিনি বলেন, না, পরে। সব দেখতে হয় না। আমিও কাল থাকতে পারব না, আমার বউ থাকবে। রাজশাহীতে আমি আবার একা হবো, তারপর আমাকে পাব।’ এরপরই কাপড় খুলে শুরু হয় অশ্লীল অঙ্গভঙ্গি। অশ্লীল কথাবার্তা ও অঙ্গভঙ্গি শেষে মেয়েকে ঘুমাতে বলে ফোন কেটে দেন এমপি এনামুল হক। । এ বিষয়ে জানতে চাইলে এনামুল হক বলেন, আমিও শুনছি। এটা বানোয়াট ও জাল। প্রতিপক্ষ আমার আইডি হ্যাক করে এটি করেছে। কোন আইডি থেকে এটি করা হয়েছে তা আমি অবশ্যই পর্যবেক্ষণ করব। আমি আইসিটি মন্ত্রণালয়কে বলছি, মামলা করব। বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, আপত্তিকর ভিডিও প্রচার বা মানহানির বিষয়ে এখন পর্যন্ত কেউ কিছু বলেনি।

তবে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া আপত্তিকর ওই ভিডিওকে কেন্দ্র করে সংসদ এনামুল হককে কঠোর শাস্তির আওতায় আনার দাবি জানিয়েছেন দলের অনেকেই। আর এ নিয়ে এখনও চলছে ব্যাপক আলোচনা-সমালোচনা।

Related Articles

Back to top button