দৈনিক খবর

নিঃসন্দেহে সাকিব আমদের সেরা খেলোয়াড়: পাপন

আজ ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের তৃতীয় ওয়ানডেতে ৫০ রানে জিতেছে বাংলাদেশ। তবে এদিন ব্যাটিং এবং বোলিং সব ডিপার্ট্মেন্টেই দলকে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন সাকিব আল হাসান। তাইতো সাকিব আল হাসানের প্রশংসায় পঞ্চমুখ বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি বলেছেন, “নিঃসন্দেহে সাকিব আমদের সেরা খেলোয়াড়। গত টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকেই খেয়াল করছি, ও (সাকিব) জেতার জন্য মরিয়া। যদিও আগে থেকেই এমন ছিলো, তবে সম্প্রতি সময়ে ওর মধ্যে এই জেতার জন্য মরিয়া ব্যাপারটা একটু বেশিই দেখা যাচ্ছে।”

এদিকে সাকিব ছাড়াও আজকের ম্যাচে ফিফটি করেছেন নাজমুল হোসেন শান্ত। এছাড়াও বহুদিন পরে রান পেয়েছেন অভিজ্ঞ ব্যাটার মুশফিকুর রহিম। তাইতো পুরো দলের পারফর্ম্যান্স নিয়েই খুশি বিসিবি বস। তিনি বলেছেন, “আজকে সাকিব ভালো খেলেছে, মুশফিক রান করেছে। অন্যরাও ভালো করেছে। এবাদত দারুণ বোলিং করেছে। তাসকিনকে বিশ্রাম দেয়া হয়েছিল। কিন্তু সেই জায়গায় এবাদত এসে যেভাবে বল করল, তা নিঃসন্দেহে প্রশংসার দাবি রাখে।”

ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের প্রথমটি কিংবা দ্বিতীয়টি সব কয়টিতেই তেমন ভালো ব্যাটিংয়ের প্রদর্শন করতে পারেনি বাংলাদেশ দল। তবে প্রথম ওয়ানডেটাও বোলিংয়ের কল্যাণে জয়ের অনেক কাছে গেলেও ব্যাটিংয়ের সময় ১০,২০ রানের ঘাটতি ভুগিয়েছিল বাংলাদেশ দলকে, করেছিল জয়বঞ্চিত। পাপনও মনে করেন ব্যাটিংই চিন্তার কারণ বাংলাদেশের।

নাজমুল হাসান পাপন আরও বলেছেন, “একটা দুইটা হারা জেতা এগুলো তেমন ব্যাপার না। আমাদের বোলিংয়ে যথেষ্ট উন্নতি হয়েছে। কিন্তু চিন্তার বিষয় আমাদের ব্যাটিংয়ে। ব্যাটিংয়ে আমরা যথেষ্ট অধারাবাহিক।”

Related Articles

Back to top button