Internationalদৈনিক খবর

নারীকে থানায় ডেকে শরীরের বিভিন্ন জায়গায় হাত এসআইয়ের, দেওয়া হয় কুপ্রস্তাবও

সম্প্রতি গত কয়েকদিন আগেই বিবাহবিচ্ছেদের মামলায় বয়ান দিতে থানায় গিয়ে রীতিমতো এক পুলিশ কর্মকর্তার দ্বারা যৌন হয়রানির শিকার হয়েছেন এক নারী। আলোচিত এই ঘটনাটি মূলত কর্নাটকের বেঙ্গালুরুর।

দেশটির এক সংবাদ মাধ্যমের আলোকে জানা যায়, থানার মধ্যে ডেকে এক মহিলাকে যৌন হয়রানির অভিযোগ উঠল পুলিশের এক আধিকারিকের বিরুদ্ধে। অভিযুক্ত মঞ্জুনাথ বেঙ্গালুরুর দক্ষিণ-পূর্ব বিভাগের সুদাগুন্তেপালা থানার এসআই হিসেবে কর্মরত।

ওই নারীর দাবি, ৮ এপ্রিল তাকে তালাকের মামলায় জবানবন্দি দিতে থানায় ডেকে পাঠানো হয়েছিল। সেখানেই ঘটনাটি ঘটে। অভিযোগ, ওই মহিলার সঙ্গে কথা বলার সময় এসআই মঞ্জুনাথ তাঁর কাছে গিয়ে তাঁকে বাজেভাবে স্পর্শ করেন। এমনকি থানা থেকে বের হওয়ার সময় এসআই তার শরীরে ঘৃণ্য উদ্দেশ্যে স্পর্শ করার চেষ্টা করেন। তার আকারের উপর ভিত্তি করে তাকে খারাপ প্রস্তাব দেওয়া হয়েছিল বলেও অভিযোগ করেছেন ওই মহিলা।

অভিযোগকারী গত সোমবার পুরো বিষয়টি বিস্তারিত জানিয়ে একটি টুইট পোস্ট করেছেন। যদিও পরে তিনি টুইটটি মুছে দেন। তিনি আরও বলেন, তার পরিবারের সদস্যরা চান না যে তিনি এই বিষয়ে প্রকাশ্যে কথা বলুন। তবে, টুইটটি ভাইরাল হওয়ার পরে, বেঙ্গালুরু পুলিশের দক্ষিণ পূর্ব বিভাগ বিষয়টির তদন্ত শুরু করে। মঙ্গলবার সন্ধ্যায় বেঙ্গালুরু দক্ষিণ-পূর্ব বিভাগের ডিসিপি সিকে বাবা অভিযোগকারীর সঙ্গে দেখা করেন। এ ঘটনায় তদন্ত শুরুর পাশাপাশি অভিযুক্তদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

এদিকে এ বিষয়ে ডিসিপি বাবা দেশটির এক সংবাদ মাধ্যমকে জানান, ইতিমধ্যে ওই নারী থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। বিষয়টি অত্যন্ত গুরুত্বের সাথে খতিয়ে দেখা হচ্ছে।

Related Articles

Back to top button