Entertainmentদৈনিক খবর

দুর্ঘটনায় পড়া সেই ইউটিউবার আরমানের এক স্ত্রী মা হলেন, যমজ সন্তানের অপেক্ষায় আরেক স্ত্রী

ভারতের আলোচিত ইউটিউবের আরমান মালিকের দুই স্ত্রী সম্প্রতি দুর্ঘটনার কবলে পড়েছিলেন এবং সেই খবর ছড়িয়ে পড়তেই শোরগোল শুরু হয়েছিল। মূলত আগে থেকেই সেই ইউটিউবারে দুই স্ত্রীর বন্ধুত্ব সবাইকে অবাক করেছে। দুজনের সম্পর্ক থাকলেও এক স্বামীর সঙ্গেই সুখে সংসার করছেন তারা। প্রথম স্ত্রী পায়েলকে বিয়ে করার সময় আরমান মালিক দ্বিতীয়বার বিয়ে করেন। এ ঘটনায় পায়েল মোটেও নড়েনি। পরিবর্তে, সবাইকে অবাক করে দিয়ে, সতীন কৃত্তিকাকে স্বাগত জানায় এবং তাকে বাড়িতে নিয়ে যায়। গত বছরের শেষের দিকে সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলে পরিবারটির পক্ষ থেকে সুখবর। জানা গেছে, আরমানের দুই স্ত্রী একই সঙ্গে গর্ভবতী হয়েছিলেন।

এর আগে পায়েল-আরমানের একটি ছেলেও রয়েছে। এখন আরমান দ্বিতীয় ছেলের বাবা। কিন্তু এই সন্তানের মা পায়েল নন। আরমানের দ্বিতীয় স্ত্রী কৃতিকা চিরাউ মালিক নামের এই নতুন অতিথির মা। বৃহস্পতিবার (৬ এপ্রিল) এক ছেলের মা হয়েছেন তিনি।

এই পরিবার তাদের জীবনের প্রতিটি মুহূর্ত ইউটিউবে দেখায়। এবারও তার ব্যতিক্রম হয়নি। পায়েলের সন্তানের জন্ম দেওয়ার আগে সমস্ত মুহূর্ত তারা বন্দী করে। সতীনের মা হওয়ার বিষয়ে পায়েলের উত্তেজনা অনেককে কাঁপছে। পায়েল নিজেই গর্ভাবস্থার তৃতীয় পর্যায়ে। সেই অবস্থায়ও তিনি সকালে মধুর বোতল নিয়ে ছুটে যান ‘গোলু’ (কৃত্তিকের ডাকনাম) কাছে।

ছোট সদস্যদের আগমন যেন সব নিয়ম মেনে চলে সেদিকেও খেয়াল রাখছেন পায়েল। লেবার রুমে যাওয়ার আগে কৃত্তিকাকে উত্সাহিত করা থেকে শুরু করে তার ছেলেকে আগে দেখতে ছুটে যাওয়া। সেই ভিডিওর কমেন্টে একজন নেটিজেন লিখেছেন, ‘কতজন মানুষ সতীনের সন্তানকে এভাবে মেনে নিতে পারে? পায়েল সত্যিই বড় মনের মানুষ।

প্রসঙ্গত, ভারতের জনপ্রিয় ইউটিউবের আরমান মালিকের স্ত্রী কৃতিকা ও পায়েল দুজনেই সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়। ইনস্টাগ্রামে কৃত্তিকার ৫ .৩ মিলিয়ন ফলোয়ার রয়েছে, যেখানে পায়েলকে ৩ .৫ মিলিয়ন নেটিজেন অনুসরণ করে। কৃত্তিকার পর খুব তাড়াতাড়িই দ্বিতীয়বার মা হয়েছেন পায়েল। তিনি ডাক্তারকে বলেছিলেন যে তিনি যমজ সন্তানের জন্ম দেবেন।

Related Articles

Back to top button