দৈনিক খবরসারাদেশ

দুদিন আগে কেনা মোটরসাইকেই কাল হলো মেহেদীর

লক্ষ্মীপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে মেহেদী আহম্মেদ মুরাদ (২৮) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার (৩ এপ্রিল) সকাল ৯টার দিকে ঢাকা মেডিকেল কলেজে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এর আগে ভোরে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের ভবানীগঞ্জ-রিপুজি মার্কেট আঞ্চলিক সড়কের বালুরটেক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এসময় তার সঙ্গে থাকা মোটরসাইকেলের এক আরোহী আহত হন।

নিহত মেহেদী ভবানীগঞ্জ ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের চরভুতা গ্রামের মেঘনা বাজার এলাকার আলী হোসেনের ছেলে। তিনি পেশায় কাভার্ডভ্যান চালক ছিলেন। দুর্ঘটনায় আহত ব্যক্তির নাম-পরিচয় জানা যায়নি।

ভবানীগঞ্জ ইউনিয়ন পরিষদের ২ নম্বর ওয়ার্ডের সদস্য মোতাহের আলী ও ৩ নম্বর ওয়ার্ডের সদস্য আহসান উল্যা বিষয়টি নিশ্চিত করেন।

পরিবার ও স্থানীয় সূত্র জানায়, ভোরে মেহেদী বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে বের হন। এসময় তার সঙ্গে আরও একজন ছিল। মেহেদী মোটরসাইকেল চালাচ্ছিলেন। ঘটনাস্থলে পৌঁছালে দ্রুতগতির মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা লাগে। এতে মেহেদী ও তার সঙ্গে থাকা যুবক গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যান। মেহেদীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ঢাকা নেওয়ার পথে সকাল ৯টার দিকে তার মৃত্যু হয়।

ইউপি সদস্য আহসান উল্যা বলেন, দুদিন আগে মেহেদী মোটরসাইকেলটি কেনেন। সেই মোটরসাইকেল নিয়ে ঘর থেকে বের হয়েই দুর্ঘটনায় তিনি মারা যান।

Related Articles

Back to top button