Entertainmentদৈনিক খবর

দুই বন্ধুর জন্য দু’জন মেয়ে পাঠাতে বলে, ফাঁদ পেতে পুলিশ দেখলেন অভিনেত্রী

বলিউডের সিনেমায় অভিনয় করার বর সুযোগ পাওয়া যাবে। এমন ধরনের লোভ দেখানোর মাধ্যমে আশা দেখানো তরুনীদের দিয়ে দে”হ ব্যবসার একটি বড় ধরনের চক্র চালানোর অভিযোগ উঠেছে কাস্টিং ডিরেক্টর এবং প্রাক্তন অভিনেত্রী আরতি মিত্তালের বিরুদ্ধে। এই অভিযোগ করার পর মুম্বাই পুলিশ তদন্তে নামে এবং শেষ পর্যন্ত তাকে গ্রে”প্তারও করা হলো। তদন্ত চলমান রেখেছে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ।

সবার প্রশ্ন, কে এই আরতি? অনেক সিরিয়ালের মুখ ছিল আরতি। শুধু সিরিয়ালেই নয় বেশ কিছু ওয়েব সিরিজেও অভিনয় করেছেন তিনি।

আরতি ‘না উমর কা সীমা হো’, ‘আপনাপন-বদলতে রিস্তোঁ কি বন্ধন’-সহ বেশ কয়েকটি সিরিয়ালে অভিনয় করেছেন। হিন্দি সিরিয়াল জগতের বেশ কয়েকজন বিখ্যাত অভিনেতার সঙ্গেও তার পরিচয় ছিল। অনেক জনপ্রিয় ধারাবাহিকে কাজ করেও তেমন পরিচিতি পাননি তিনি।

পুলিশ অফিসার মনোজ সুতার গোপন সূত্রে জানতে পারে এই দে”হ ব্যবসার কথা। খবর পেয়ে তিনি একটি দল গঠন করে আরতিকে ফোন করে জানান, দুই বন্ধুর জন্য দু’জন গণিকা লাগবে। ফোনে ৬০ হাজার টাকা দাবি করেন আরতি। শুধু তা-ই নয়।,

তদন্তকারীরা জানিয়েছেন, কাস্টিং ডিরেক্টর যারা তরুণ বয়সী এবং মডেল জগতে পদার্পন করার চেস্টা করছেন তাদের মোটা টাকার প্রলোভন দেখিয়ে নিজেদের পরিচিত লোকদের নিকট দে”হ ব্যবসায় প্ররোচিত করতেন। এরপর সেখান থেকে তিনি একটি মোটা টাকাও নিয়ে নিতেন। খবর প্রকাশ করেছে আনন্দবাজার পত্রিকা।

Related Articles

Back to top button