দৈনিক খবর

দীর্ঘদিন পর প্রকাশ্যে বিতর্কিত সেই এমপি মুরাদ,রাস্তায় রাস্তায় ঘুরে বিলি করছেন লিফলেট

এমপি মুরাদ হাসান, একটা সময়ে বাংলাদেশের অন্যতম আলোচিত এবং সমালোচিত একটি নাম ছিল এই মুরাদ হাসান নামটা। নিজের নানা ধরনের সব বিতর্কিত কর্মকান্ডের কারনে বার বার তিনি এসেছেন সংবাদের শিরোনামে। তবে একটা সময়ে সব কিছু ছেড়ে নিজেকে নিয়ে যান আড়ালে। এরপর তেমন একটা দেখা যায়না তাকে। তবে দীর্ঘদিন পরে আবারো দেখা মিললো তার জামালপুরের সরিষাবাড়ীতে। সেখানে তিনি আওয়ামী লীগ সরকারের বিভিন্ন অবদান, উন্নয়ন ও সমৃদ্ধির তথ্য চাপানো লিফলেট বিতরণ করেছেন।

গতকাল মঙ্গলবার বিকেলে পৌর এলাকার শিমলা বাজারে এ উন্নয়ন অভিযান চালানো হয়। সাধারণ মানুষের অংশগ্রহণ ও জয় বাংলা ধ্বনিতে লিফলেট বিতরণ কর্মসূচি প্রাণবন্ত হয়ে ওঠে।

এসময় উপস্থিত ছিলেন মহাদান ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আজমত আলী মাস্টার, জেলা পরিষদ সদস্য প্রভাষক খোরশেদ আলম ভিপি, আওয়ামী লীগ নেতা আব্দুল মান্নান মনু, আরামনগর কামিল মাদ্রাসা ব্যবস্থাপনা কমিটির সভাপতি পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল, পৌর যুবলীগের সভাপতি সুরুজ্জামান, সাধারণ সম্পাদক সুমন প্রমুখ। বর্তমান চাকলাদার, সাবেক কাউন্সিলর কালা চান পাল, পিন্না ইউনিয়ন যুবলীগের সভাপতি সিদ্দিকুর রহমান প্রমুখ।

সাবেক প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এমপি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। দেশের সর্বস্তরের মানুষের মৌলিক চাহিদা যেমন খাদ্য, বস্ত্র, বাসস্থান নিশ্চিত করাসহ দেশকে এগিয়ে নেওয়ার লক্ষ্যে আওয়ামী লীগ ইতোমধ্যে বিভিন্ন উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করেছে। এর মধ্যে সন্ত্রাস-সন্ত্রাস ও মাদকমুক্ত বাংলাদেশ, গৃহস্থালি বিদ্যুৎ, উন্নত চিকিৎসা সেবা, যুগোপযোগী শিক্ষার প্রসার, পদ্মা সেতু, বঙ্গবন্ধু স্যাটেলাইট প্রভৃতি উল্লেখযোগ্য।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ সরকারকে আবারো বিজয়ী করে দেশের উন্নয়নকে এগিয়ে নিতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়েছেন এমপি মুরাদ হাসান।

প্রসঙ্গত, একটা সময়ে এমপি মুরাদ হাসান ছিলেন সোশ্যাল মিডিয়াতেও সক্রিয় একটি নাম। তবে সব কিছু শেষ হয়ে যায় তার এক নিমিষেই। দেশের জনপ্রিয় এক অভিনেত্রীর সাথে তার অশালীন ফোনালাপ ভাইরাল হওয়ার পর থেকে তিনি হারান তার সন্মান এরপর তাকে প্রতিমন্ত্রীর পদ থেকেও করা হয় বহিস্কার। তবে এখন তিনি একজন এমপি হিসেবে কাজ করে যাচ্ছেন দলের এবং জনগনের হয়ে।

Related Articles

Back to top button