দৈনিক খবর

দিনেদুপুরে বাসে আগুন দিলো উত্তেজিত জনতা

গাজীপুরে বাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে তাকওয়া বাসটি আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে উত্তেজিত জনতা। এ ঘটনায় অটোরিকশাচালক আহত হয়েছেন। বুধবার (১১ জানুয়ারি) দুপুর ১২ টার দিকে নাওজোর এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এ ঘটনা ঘটে।

গাজীপুর মেট্রোপলিটনের বাসন থানার উপ- পরিদর্শক (এসআই) শফিউল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, সংঘর্ষের ঘটনায় আশপাশে থাকা উত্তেজিত জনতা তাকওয়া পরিবহনের ওই বাসে অগ্নিসংযোগ করে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে বাসের আগুন নেভায় ও পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহত সিএনজিচালককে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল পাঠানো হয়েছে। সিএনজিতে যাত্রী ছিল কি না তা এখনো জানা যায়নি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

গাজীপুর মেট্রোপলিটনের উপ-কমিশনার (ট্রাফিক) মো. আলমগীর হোসেন বলেন, তাকওয়া পরিবহনের বাস ও সিএনজির সংঘর্ষ হয়। এসময় উত্তেজিত জনতা তাকওয়া পরিবহনের ওই বাসে আগুন ধরিয়ে দেয়। ওই বাস ও সিএনজি থানায় নেয়া হয়েছে।

জয়দেবপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার তাশারফ হোসেন গণমাধ্যমকে জানান, সিএনজিচালিত অটোরিকশা ও তাকওয়া পরিবহনের মুখোমুখি সংঘর্ষে উত্তেজিত জনতা তাকওয়া পরিবহনের মিনিবাসটিতে আগুন দেয়। খবর পেয়ে জয়দেবপুর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়। আগুনের ঘটনায় কেউ হতাহত হয়নি।

Related Articles

Back to top button