Entertainmentদৈনিক খবর

তার এত বড় সাহস কিভাবে হয় বুঝি না, সে আমার শরীর নিয়ে বাজে কথা বলেছে : অরুণা বিশ্বাস

এবার নিজের সহকর্মীর প্রীতি বডি শেমিংয়ের অভিযোগ এনেছেন অরুণা বিশ্বাস। ফাইটার ম্যান আরমান তাকে তার শরীর নিয়ে কথা বলায় তার তীব্র নিন্দা জানিয়েছেন এই অভিনেত্রী। তিনি বলেন আরমান আমার সাথে খুব খারাপ ব্যবহার করেছে, খুব অভদ্র আচরণ করেছে। আমি বুঝতে পারছি না তার এত বড় সাহস কিভাবে, সে আমার শরীর নিয়ে খারাপ কথা বলেছে। এটা আমার জন্য খুবই অপমানজনক।

কথাগুলো অরুণা বিশ্বাসের। সম্প্রতি রাজধানীর এফডিসি চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যনির্বাহী সভায় অংশ নিয়ে এমন বিব্রতকর পরিস্থিতির কথা জানান অভিনেত্রী অরুণা বিশ্বাস। আর যার বিরুদ্ধে অভিযোগ ফাইট পরিচালক আরমান। তিনি চলচ্চিত্র শিল্পী সমিতির অফিস ও প্রচার সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

অন্যদিকে, বিষয়টি নিয়ে মানসিকভাবে ভেঙে পড়েছেন জানিয়ে শিল্পী সমিতির সভাপতির কাছে লিখিত অভিযোগ দিয়েছেন অরুণা বিশ্বাস।

অভিযোগপত্রে অরুণা বিশ্বাস উল্লেখ করেন, ‘আমি ২ -৩ -২৩ রবিবার বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যনির্বাহী পরিষদের সভায় যোগদান করি। সভা শেষ হওয়ার আগের দিন সমিতির দপ্তর ও প্রচার সম্পাদক আরমান আমার শরীর নিয়ে কুরুচিপূর্ণ ও অসম্মানজনক মন্তব্য করেন। একজন সিনিয়র শিল্পী হিসেবে আমি অপমানিত ও অসম্মানিত বোধ করছি। আমি একজন অফিস এবং প্রচার সম্পাদকের কাছ থেকে এমন আচরণ আশা করি না। আরমান যা করেছে তা ইভটিজিং।’

অভিযোগে আরও উল্লেখ করা হয়েছে, ‘আমি বৈঠকে প্রবেশ করলে যুগ্ম সাধারণ সম্পাদক সাইমন সাদিক আমাকে অসম্মানজনক/অপমানজনক মন্তব্য করেন, যা একজন সিনিয়র শিল্পী হিসেবে একজন জুনিয়র শিল্পীর কাছ থেকে কাম্য নয়। এমন পরিস্থিতির সৃষ্টি হলে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যনির্বাহী পরিষদের সভায় উপস্থিত হওয়া অসম্ভব হয়ে পড়বে এবং সিনিয়র শিল্পীরা সভা ও সমিতিতে প্রবেশ করতে বিব্রতবোধ করবেন।

এদিকে অভিনেত্রী অরুণা বিশ্বাসের আনা সেই বডি শেমিং এর প্রসঙ্গে আরমান বলেন, “অরুণা দিদিকে আমি অনেকদিন ধরেই চিনি। মজা করে বলেছিলাম আপনি মোটা হয়ে গিয়েছেন। ভাত কম খাবেন। রুটি খেতে পারেন না। আমি মাইন্ড করবে জানলে বলতাম না। আমি আসলে মনে করি। তাকে আঘাত করার জন্য কিছু বলেনি। সে নিজেই আমাকে নিয়ে মজা করে। আমি কিছু মনে করি না।’

Related Articles

Back to top button