Entertainmentদৈনিক খবর

তারপরই বলে আই লাভ ইউ, ব্যাস এটা বলার পরই জীবন ধ্বংস: সালমান খান

বলিউডের ভাইজান খ্যাত জনপ্রিয় চিত্রনায়ক সালমান খান এখনো কুমার হয়েই আছেন। ইতিমধ্যে নানা শো’য়ে তিনি বিয়ে করবেন কিনা সে বিষয়ে বেশ কৌশলী উত্তর দিয়েছেন। তবে এবার কপিল শর্মার শো’তে গিয়ে একটি ভিন্ন ধরনের উত্তর দিলেন। সালমান খান কপিল শর্মাকেও নারীদের থেকে দূরে থাকার পরামর্শ দিলেন।

সম্প্রতি, বলিউড ভাইজান সালমান খান তার নতুন ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’-এর প্রচারের জন্য দ্য কপিল শর্মা শোতে গিয়েছিলেন। এ সংক্রান্ত একটি প্রোমো শেয়ার করেছে সনি টিভি। হোস্ট কপিলের এক প্রশ্নের জবাবে সালমান বলেছিলেন যে, তিনি আর কোনো নারীর সাথে ডেট করতে চান না। নারীরা জীবনে আসে, তারপর ধ্বংস করে চলে যায়। খবর দ্য হিন্দুস্তান টাইমস’র।

প্রোমোতে দেখা যায়, কপিল সালমানকে জিজ্ঞেস করছেন, বর্তমানে তিনি কাকে ‘জান’ বলার অধিকার দিয়ে রেখেছেন? জবাবে সালমান বলেন, নারীরা তার জীবনে এসে জীবনকে ধ্বংস করে এবং আরেকজনের জীবন ধ্বংস করতে চলে যায়।

সালমানও কপিলকে বলেন, কাউকে জান বলার অধিকার দেবেন না। জান থেকে শুরু হয় তারপর জান নিয়ে নেয়। এরপর তারা বলে, তোমাকে পেয়ে আমি নিজেকে অনেক ভাগ্যবান মনে করছি। তারপরই বলে আই লাভ ইউ। ব্যাস এটা বলার পরই জীবন ধ্বংস।

সালমান বলেন, জান আসলে একটি অসম্পূর্ণ শব্দ। পুরো বাক্যটি হওয়া উচিত, জান নিয়ে নেব তোমার, এরপর আরেকজনকে জান বানাবো, তারপর তার জান নেব।

সালমানের এই ধরনের কথা শোনার পর শো-এ অংশ নেওয়া কপিল এবং অর্চনা মানসিংহ হাসিতে ফেটে পড়েন। অবশ্য সালমানের জীবনে এর আগে অনেক নারী এসেছিলেন। সালমান খান সেই সব নারীদের বিষয়টি তুলে ধরেই জীবনের অভিজ্ঞতার কথা জানালেন, এমনটি মনে করছেন তার ভক্তরা।

Related Articles

Back to top button