দৈনিক খবর

তত্ত্বাবধায়ক সরকার আমিই হব, নির্বাচন আমার অধীনেই হবে:সেই খাইরুল

সম্প্রতি বাংলাদেশে নির্বাচিত করা হয়েছে দেশের ২২তম রাষ্ট্রপতিকে। আর এ নিয়ে কম হয়নি আলোচনা বা সমালোচনা। তবে এর মধ্যেই সব থেকে বেশি আলোচনা হয়েছিল এক ব্যক্তিকে নিয়ে যার নাম খায়রুল। তিনি নিজেকে দেশের ২২তম রাষ্ট্রপতি পদপ্রার্থী হওয়ার দাবি করেছিলেন।

সে সময়ে রাস্তায় দাঁড়িয়ে তিনি করেন একটি মানববন্ধন এবং সেখানে তিনি বলেন, আমি দেশের রাষ্ট্রপতি নির্বাচন করতে চাই। এবং আমি চাই না কোনো ভাবেই দেশের নতুন রাষ্ট্রপতি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হোক। আর এ নিয়ে সে সময়ে তৈরী হয় ব্যাপক আলোচনা সমালোচনা।

এরপর থেকে দীর্ঘদিন পর তিনি আড়ালে থাকলেও সম্প্রতি তার আরেকটি ভিডিও হয়েছে ভাইরাল। আর সেই ভিডিওতে তিনি দিয়েছেন নতুন এক তথ্য। তিনি বলেছেন আমি দেশের পরবর্তী তত্ত্বাবধায়ক সরকার হবো। আমার অধীনেই হবে দেশের পরবর্তী নির্বাচন।

তার বলা এই সব কথার ভিডিও এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে নতুন করে হয়েছে ভাইরাল। সেই ভিডিওটি শেয়ার করেছে সাধারণ মানুষ থেকে শুরু করে অনেক অনলাইন সংবাদ মধ্যমও।

ভিডিওতে খায়রুল আরো বলেন, আমার অধীনেই হবে আগামী নির্বাচন। আমি সুষ্ঠু একটি নির্বাচনের মাধ্যমে নতুন করে দেশে সরকার গঠন করবো। সেই সরকার যেই হোক তাকে নিরপেক্ষ ভোটার মাধ্যমে নির্বাচিত করা হবে সেটা হতে পারে বিএনপি সেটা হতে পারে আওয়ামীলীগ।

এ ছাড়াও বেশ ঔদ্ধত্যপূর্ণ আচরণ করে তিনি দেশের তিন বাহিনীর প্রধান সহ দেশের নতুন রাষ্ট্রপতির উদ্দেশ্যে বলেন, আপনাদের নির্বাচন নিয়ে আর ভাবে হবে না আপনারা দেশের জনগণের উন্নয়ন নিয়ে ভাবেন। নির্বাচন আমার অধীনে হবে।

এ দিকে এই ভিডিও ছড়িয়ে পড়ার পর থেকে অনেকেই ওই ভিডিওতে করেন নানা ধরনের কমেন্ট। অনেকেই করছেন বেশ হাস্যরস। সেই সাথে বেশ শেয়ার হচ্ছে এই ভিডিওটি। যদিও ওই যুবকের পূর্ণ পরিচয় পাওয়া যায়নি। তবে তিনি নিজেকে একটি রাজনৈতিক দলের প্রতিষ্ঠাতা হিসেবে দাবি করেছেন।

Related Articles

Back to top button