দৈনিক খবর

ঢাকায় পৌঁছলেন হেড কোচ হাথুরাসিংহে

অবশেষে দ্বিতীয় দফায় বাংলাদেশ ক্রিকেট দলের হেড কোচের দায়িত্ব নিতে ঢাকায় পৌঁছেছেন চান্দিকা হাথুরুসিংহে। গতকাল সোমবার রাতে ঢাকায় পৌঁছে উচ্ছ্বাস প্রকাশ করেছেন এই লঙ্কান। এর আগে, প্রথম দফায় ২০১৪ থেকে ১৭ সাল পর্যন্ত সফলতার সাথে বাংলাদেশ দলের কোচের দায়িত্ব পালন করেন হাথুরুসিংহে।

গতকাল সোমবার রাত দশটা ৪০ মিনিটে ঢাকায় পৌঁছানোর কথা ছিল চান্দিকা হাতুরুসিংহের। কিন্তু নির্ধারিত সময়ের প্রায় ২০ মিনিট আগে ঢাকায় এসে পৌঁছায় হাথুরুসিংহকে নিয়ে আসা ফ্লাইট। আজ মঙ্গলবার ছুটির দিন হলেও বিসিবিতে সকাল ১১টায় বাংলাদেশের ব্যাটিং কোচ জেমি সিডন্স, স্পিন কোচ রঙ্গনা হেরাথসহ অন্যান্য কোচিং ও সাপোর্ট স্টাফদের সাথে বৈঠক সারবেন হাথুরুসিংহে।

আগামীকাল ২২ ফেব্রুয়ারি ক্রিকেট অপারেশন্সের সাথে আনুষ্ঠানিক ভবিষ্যতে বসবেন এই লঙ্কান কোচ। পরের দিন থেকে বিসিবির সাথে তার আনুষ্ঠানিক চুক্তির মেয়াদ শুরু। তাইতো বিমানবন্দরে গণমাধ্যম কর্মীদের সঙ্গে নিজের পরিকল্পনা জানাতে চাননি চান্দিকা।

তিনি জানিয়েছেন, আনুষ্ঠানিক যোগদানের দিন অর্থাৎ ২৩ ফেব্রুয়ারি গণমাধ্যমের মুখোমুখি হবেন তিনি। বাংলাদেশে দ্বিতীয় দফা কোচ হিসেবে ফিরতে পারার উচ্ছ্বাসটা লুকাননি এই কোচ। ক্রিকেট ও তার প্রতি এই দেশের মানুষের ভালোবাসার টানেই ফিরেছেন বলে দাবি চান্দিকার।

Related Articles

Back to top button