Entertainmentদৈনিক খবর

ডিভোর্সে পরও দেবরের সাথে ‘রিলেশন’ জনপ্রিয় অভিনেত্রীর

দক্ষিণী জনপ্রিয় অভিনেত্রী সামান্তা প্রভু বিয়ে করেছিলেন জনপ্রিয় অভিনেতা নাগা চৈতন্যকে এবং তাদের বিয়ের পর দুজনকে ভালবাসা আর শুভকামনায় ভরিয়ে দিয়েছিল ভক্তরা। তবে পরবর্তীতে সামান্থা এবং নাগা চৈতন্য তাদের পাঁচ বছরের দাম্পত্য জীবন থেকে বেরিয়ে এসেছেন। বিচ্ছেদের পর তারা তাদের জীবনে অনেকটাই এগিয়ে গেছে। বিচ্ছেদের কারণ এখনও মুখ থুবড়ে পড়েছে সাবেক এই দম্পতির। কিন্তু দেবর অখিল আক্কিনেনির সাথে সম্পর্ক রয়েছে তার।

তারা ২০২১ সালের অক্টোবরে তাদের বিচ্ছেদ ঘোষণা করেছিল। তখন বিবাহবিচ্ছেদের বিভিন্ন জল্পনা ছিল। এখন তারা একে অপরের মুখ দেখা বন্ধ করে দিয়েছে। তবে সম্প্রতি এক অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন নাগর। সূত্রের খবর, সামান্থার সঙ্গে বিচ্ছেদের ১১ মাস পর নাগার জীবনে আসেন শোভিতা ধুলিপালা।

তার মধ্যে একটি নতুন ঘটনা। যদিও নাগার সাথে সম্পর্কের মধ্যে নেই, অভিনেত্রীর প্রাক্তন শ্যালক, অভিনেতা অখিল আক্কিনেনির সাথে ভাল সম্পর্ক রয়েছে। তার প্রমাণ পাওয়া গেছে সোশ্যাল মিডিয়ায়।

শনিবার (০৯ এপ্রিল) অভিনেত্রী তার ইনস্টাগ্রাম স্টোরিতে অখিলকে তার জন্মদিনে একটি টেক্সট দিয়েছেন। একগুচ্ছ ভালোবাসা নিয়ে। আর অখিলের নতুন ছবি ‘এজেন্ট’-এর জন্য শুভকামনা। অখিল গল্পটি শেয়ার করেছেন এবং তার ‘স্যাম’কে ধন্যবাদ জানিয়েছেন।

অখিল পোস্টটি শেয়ার করে লিখেছেন, ‘আপনাকে অনেক ধন্যবাদ স্যাম। আমি আপনার প্রত্যাশা পূরণের আশা করি।’ পাশেই হার্ট ইমোজি। সামান্থাও আগে পোস্ট করেছিলেন অখিলের এই ছবির জন্য।

প্রসঙ্গত, দক্ষিণী জনপ্রিয় অভিনেত্রী সামান্থার মায়োসাইটিস নামের একটি বিরল রোগ ধরা পড়ে। কয়েক মাস ধরে তার চিকিৎসা চলছে। ‘ফ্যামিলি ম্যান ২ ‘ অভিনেত্রী এখনও পুরোপুরি সুস্থ হননি।

Related Articles

Back to top button