দৈনিক খবর

টিকিটের দাম ২২ কোটি, মেসি-রোনালদো লড়াই ঘিরে সৌদিতে তুমুল উত্তেজনা

সৌদি আরবে প্রদর্শনী ম্যাচে কয়েক দিন পরেই মুখোমুখি হবেন লিওনেল মেসি এবং ক্রিশ্চিয়ানো রোনালদো। সেই ম্যাচ ঘিরে ব্যাপক উত্তেজনা তৈরি হয়েছে। প্রচুর লোক ইতিমধ্যেই টিকিটের জন্যে আবেদন করেছেন। টিকিটের দাম ২২ কোটি, মেসি-রোনালদো লড়াই ঘিরে সৌদিতে তুমুল উত্তেজনা। তার মধ্যে প্রকাশ্যে এলো একটি খবর।

সৌদি আরবের এক ব্যবসায়ী মেসি-রোনালদোর ম্যাচ দেখার জন্য ২২ কোটি টাকা খরচ করতে রাজি। ওই ব্যবসায়ীর নাম মুশরেফ আল ঘামাদ। তিনি সৌদি আরবের একটি বড় রিয়াল এস্টেট কোম্পানির মুখ্য কর্মকর্তা। মেসি-রোনালদোর ম্যাচের একটি টিকিট নিয়ে নিলাম শুরু হয়েছে।

সেই নিলাম শেষ হওয়ার কথা আগামী মঙ্গলবার। সেই নিলামের বিজয়ী যে টিকিট জিতবেন, তা কল্পনারও অতীত। শুধু সবচেয়ে ভাল জায়গায় বসে ম্যাচ দেখার সুযোগই নয়, জয়ী দলের সঙ্গে ছবি তোলার সুযোগও পাবেন তিনি। শুধু তাই নয়, সাজঘরে গিয়ে দুইদলের ফুটবলারদের সঙ্গে দেখা করতে পারবেন।

অর্থাৎ মেসি, রোনালদোর সঙ্গে দেখা করার সুযোগও থাকছে। সেই টিকিট পেতেই নিলামে ২২ কোটি টাকার বিড দিয়েছেন ওই ব্যবসায়ী। ১৯ জানুয়ালি পিএসজির প্রদর্শনী ম্যাচ খেলবে আল হিলাল এবং আল নাসেরের মিলিত দলের বিরুদ্ধে। সেই ম্যাচ হবে কিং ফাহাদ স্টেডিয়ামে।

সেখানে ৬৮ হাজার দর্শক ধরে। কিন্তু ইতিমধ্যেই ২০ লক্ষ লোক টিকিট চেয়ে আবেদন করেছেন। সৌদির আয়োজকদের নাজেহাল অবস্থা। কারা টিকিট পাবেন, সেটা বাছতেই হিমশিম খেতে হচ্ছে। শেষ বার মেসি-রোনালদো মুখোমুখি হয়েছিলেন ২০২০ সালের ডিসেম্বরে।

Related Articles

Back to top button