Entertainmentদৈনিক খবর

জায়েদ খানকে মারতে গিয়েছিলেন বলিউডের জনপ্রিয় পরিচালক

বলিউডের তারকাদের অতীতের বিভিন্ন বিষয়গুলো মাঝে মধ্যেই সামনে চলে আসে এবং সেগুলো নিয়ে নানা আলোচনা হয়ে থাকে তেমনি একটি ঘটনার কথা শেয়ার করেছেন বলিউড অভিনেতা জায়েদ খান। তিনি ‘মে হু না’-এর সেটে পরিচালক ফারহা খানের কাছের আড্ডার বাড়িতে খাওয়ার সময় কোনওরকমে পালিয়ে যেতে সক্ষম হন।

এক সাক্ষাৎকারে তিনি নিজেই এ কথা জানিয়েছেন। জায়েদ ২০০৩ সালে ‘চুরা লেয়া হ্যায় তুমনে’ দিয়ে বলিউডে ডেবিউ করেন। তবে ২০০৪ সালের ‘মে হু না’ সাফল্য এনে দেয়। এই ছবি দিয়েই পরিচালক হিসেবে বলিউডে হিট হন ফারহা।

ম্যায় হু না ছবিতে শাহরুখ খান, অমৃতা সিং, সুস্মিতা সেনের সঙ্গে দেখা গিয়েছিল জায়েদকে। ‘চল যায়ে হাওয়ায়ে’ গানের শুটিংয়ের সময় তার ব্যবহারে ফারহা রেগে গিয়েছিলেন বলে জানান এই অভিনেতা।

জায়েদ বলেন, গানটির শুটিং এক টেকেই করার কথা ছিল। কিন্তু সে ভুল করে বলেছে ‘কাট’। যাতে পরিচালক ফারহা রেগে গিয়ে প্রায় মারধর করেন।

বলিউড হাঙ্গামাকে দেওয়া এক সাক্ষাৎকারে জায়েদ স্মৃতি বলেন, আপনি যদি আমাকে কোনো ডান্স ক্লাবে নাচতে বলেন, আমি ফাটাফাটা নাচবো। কিন্তু যে আমার সামনে ১ -২ -৩ -৪ বলে, আমার অবস্থা খারাপ। ম্যায় হু না-তে আমাকে নাচ শেখানোর দায়িত্বে ছিলেন গীতা কাপুর। আমাকে এত খারাপভাবে রাগ করেছে যে আমি বলতে পারব না। বলিউডে নাচতে গিয়ে আমার পা কাঁপছিল।’

তিনি বলেন, এক শটে নাচের শুটিং শেষ করতে চেয়েছিলেন ফারহা। আর অমৃতাকে নিয়ে যাওয়ার দুদিন পর ক্যামেরা আমার দিকে ঘুরে যায়। এবং তারপর একজন নর্তকী আমার সামনে একটি ফিট নিক্ষেপ. তখন আমরা দার্জিলিংয়ে শুটিং করছিলাম। ভাবলাম উচ্চতার কারণেই হয়তো এমন হয়েছে। যে ক্যামেরাটা আমার দিকে ঘুরিয়ে দিল মনে হল, আমি কি করব? আমি কি তাকে বাঁচাবো নাকি নাচের স্টেপ চালিয়ে যাব’!

এসব ভাবতে ভাবতে ক্যামেরার সামনে আরও নার্ভাস হয়ে পড়েন জায়েদ। আর তালগোল পাকানোর পর কেটে ডাকলেন।

সে সময়ের অভিজ্ঞতার কথা জানিয়ে অভিনেতা বলেন, ‘ফারহা তো রেগে আগুন। আমাকে এই মারে তো সেই মারে। বলতে থাকে ‘আমার সেটে তোমার কাট বলার সাহস কীভাবে হল?’ আমাকে আরেকটু হলেই চপ্পল দিয়ে মারত।’

উল্লেখ্য, ফারাহ খান বলিউডের অন্যতম জনপ্রিয় একজন নির্মাতা সেই সাথে তিনি নৃত্যশৈলী এবং অভিনয়েও পারদর্শী। তার নির্মিত অনেক সিনেমা মানুষের প্রশংসা পেয়েছে এবং এখনো তিনি সিনেমা নির্মাণ krchen

Related Articles

Back to top button