দৈনিক খবর

জামাইয়ের ফার্মেসিতে মিলল শ্বশুরের মরদেহ

বরিশালের আগৈলঝাড়ায় জামাইয়ের ফার্মেসি ও স্টেশনারি দোকান থেকে বৃদ্ধ শ্বশুরের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। মৃতের নাম শাহজাহান বক্তিয়ার (৭৭)। তিনি চাঁদত্রিশিরা গ্রামের মৃত দলিল উদ্দিনের ছেলে। মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) সকালে উপজেলার পয়সাবন্দর পূর্বপাড় এলাকার ওই দোকান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম ছরোয়ার।

তিনি বলেন, সোমবার রাতে উপজেলার পয়সা বন্দর পূর্বপাড় এলাকায় অন্যান্য দিনের মতো সেঝ মেয়ে জামাই মিজানুর রহমানের ফার্মেসি এবং স্টেশনারি দোকান আটকে ভেতরে ঘুমিয়ে পড়েন বৃদ্ধ শ্বশুর শাহজাহান বক্তিয়ার। অন্যান্য দিনের মতো মঙ্গলবার সকালে শাহজাহান দোকান না খোলায় বাজারের ব্যবসায়ী ও তার স্বজনেরা ডাকাডাকি শুরু করে। পরে কোনো সাড়া-শব্দ না পেয়ে স্বজনেরা দোকানের ঝাপ ভেঙে ভেতরে ঢুকে শাহজাহানকে মৃত অবস্থায় দেখতে পায়। খবর পেয়ে থানার এসআই আলী হোসন ঘটনাস্থলে গিয়ে বৃদ্ধ শাহজাহানের মৃতদেহ উদ্ধার করে।

মৃত শাহজাহানের স্বজনদের দাবি তিনি পূর্বে একাধিকবার হৃদরোগ আক্রান্ত হয়েছিলেন। সোমবার রাতের কোন এক সময়ে হৃদরোগ আক্রান্ত হয়ে মারা গেছেন তিনি। ওসি আরও জানান, পরিবারের কোনো অভিযোগ না থাকায় বৃদ্ধ শাহজাহানের মৃতদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। তবে এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

Related Articles

Back to top button