দৈনিক খবর

জানালা থেকে গোপনে ব্যক্তিগত ছবি তোলা, এবার পুলিশের দ্বারস্থ জনপ্রিয় অভিনেত্রী

আলিয়া ভাট, বলিউডের বর্তমানে সময়ের অন্যতম জনপ্রিয় একটি নাম এটি। দীর্ঘদিন ধরেই তিনি তার সৌন্দর্য আর অভিনয় শৈলী দিয়ে জায়গা করে নিয়েছেন হিন্দি সিনেমা প্রেমী মানুষের মনে। আর এই কারনে পেয়েছেন সুপারস্টার খ্যাতিও। তবে খ্যাতি যেমন রয়েছে তেমন রয়েছে খ্যাতির বিড়ম্বনাও। কারন আলিয়া যেখানেই যান না কেন তাকে সব সময় ঘিরে থাকেন ফটো সাংবাদিকরা। আর এর কারনে তিনি পড়েছেন অনেক বার বিপদের মুখেও। ফলে পুলিশের কাছে যেতে হয়েছে এই অভিনেত্রীকে।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) বাড়িতে বসেই বিড়ম্বনার শিকার হন আলিয়া। একজন ফটোগ্রাফার গোপনে তার ছবি তুলেছেন। মুহূর্তেই সেই ছবি ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। আর এতেই ক্ষুব্ধ অভিনেত্রী।

সূত্রের খবর, ঘটনার দিন বিকেলে বাড়িতেই ছিলেন আলিয়া। বড় কাঁচের জানালার ধারে বসে ছিল সে। এ সময় তার পরনে বাড়ির পোশাক ছিল। হঠাৎ তার মনে হলো কেউ তাকে দেখছে। ভালো করে লক্ষ্য করলে দেখা যাবে পাশের বাড়ির ছাদ থেকে দুজন লোক ক্যামেরা তাক করছে তার দিকে।

এই ঘটনায় সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন মহেশের মেয়ে। তিনি লিখেছেন, এটা কোন রসিকতা নয়! আমি আমার বাড়িতে খুব স্বাভাবিক সময় কাটাচ্ছিলাম। মনে হচ্ছিল কেউ আমাকে দেখছে। আমি দেখলাম আমার প্রতিবেশীর বাড়ির ছাদে দুজন লোক উঠে আমার দিকে ক্যামেরা তাক করছে।

আলিয়া আরও লেখেন, কোন দুনিয়ায় এটাকে সঠিক মনে করা হয়? এ ধরনের কাজের অনুমতি কোথায়? এটি একজনের গোপনীয়তার সরাসরি আক্রমণ। সবকিছুরই একটা সীমা আছে। তারা সব সীমা অতিক্রম করেছে। আলিয়া তার পোস্টে মুম্বাই পুলিশকেও ট্যাগ করেছেন।

প্রসঙ্গত, এ দিকে এই ঘটনাটি প্রকাশ হওয়ার পর থেকেই সকলে দাঁড়িয়েছেন আলিয়ার পাশে। বিশেষ করে আলিয়ার পাশে দাঁড়িয়ে তাকে সমবেদনা জানিয়েছেন বলিউডের অর্জুন কাপুর, মিনি মাথুর, ঋদ্ধিমা কাপুরের মতো অনেক তারকাই। তারা সকলেই এই ঘটনার নিন্দা করছেন।

Related Articles

Back to top button