Entertainmentদৈনিক খবর

গোপনে বিয়ে করেছেন অভিনেত্রী মাহি, প্রকাশ্যে স্বামীর নাম

বিয়ে করেছেন ভারতের জনপ্রিয় অভিনেত্রী মাহি। তবে তার এই বিয়েটা ছিল একেবারেই গোপনীয়। আর হঠাৎ করেই গণমাধ্যমকে এ খবর জানান তিনি নিজেই । অভিনেত্রীর স্বামীর নাম রবি কেশর।

একাধিক ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, ২০০৩ সালে ‘হাওয়ায়ে’ সিনেমার মাধ্যমে বলিউডে যাত্রা শুরু করেন মাহি। এরপর ‘দেব ডি’, ‘গুলাল’, ‘সাহেব, বিবি অর গ্যাংস্টার’-এর মতো সিনেমায় অভিনয় করে জনপ্রিয়তা পান তিনি। সালমান খানের ‘দাবাং’ মুভি সিরিজে তিনি আরবাজ খানের স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছিলেন।

এর আগে ২০১৯ সালে, মাহি হঠাৎ ঘোষণা করেছিলেন যে তার একটি মেয়ে রয়েছে। সে সময় প্রশ্ন ওঠে, অবিবাহিত এই অভিনেত্রী কি সারোগেসির মাধ্যমে মা হয়েছেন নাকি কন্যা সন্তান দত্তক নিয়েছেন?

মাহি জানান, গর্ভধারণের পর তিনি একটি মেয়ের জন্ম দেন। আর নাম দিয়েছেন ভেরোনিকা।

প্রসঙ্গত, মাহির স্বামী রবি কেশরও একজন অভিনেতা। পাঞ্জাবি ও হিন্দি ছবিতে কাজ করেছেন। মাহি অভিনীত ওয়েব সিরিজ ‘ফিক্সার’-এ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিনি। তিনি মাহি প্রযোজিত ‘মাওয়ার’ ছবিতেও অভিনয় করেছিলেন যা ২০১৪ সালে মুক্তি পেয়েছিল। মাহি এখন তার স্বামী এবং সন্তানদের সাথে গোয়াতে থাকেন। আর সেখানেই কাটছে তার ভাল সময়। বর্তমানে তিনি কাজ থেকেও রয়েছেন বেশ দূরে।

Related Articles

Back to top button