দৈনিক খবরশিক্ষা

কানাডা প্রবাসীর সঙ্গে ঈদের পরই বিয়ের কথা ছিল তামান্নার, কিন্তু তা আর হলো না

মাত্র দুই মাস আগে কানাডা প্রবাসী এক যুবকের সঙ্গে এনগেজমেন্ট হয়েছিল সানজিদা আক্তার তামান্নার। ঈদের পর বিয়ে করে কানাডা যেতে চেয়েছিলেন তিনি। তার আগেই সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগের চতুর্থ বর্ষের এই শিক্ষার্থী।

শুক্রবার (৩১ র্মাচ) রাতে রাজধানীর লালবাগের বেড়িবাঁধ এলাকায় কাভার্ডভ্যান চাপায় নিহত হন মোটরসাইকেল আরোহী তামান্না।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, সে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্টের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ছিল। গতকাল (শুক্রবার) দুপুরে সে বান্ধবীর বাসায় ইফতার করার জন্য বাসা থেকে বের হয়। পরে রাত ১০টার দিকে মোটরসাইকেলে করে কামরাঙ্গীরচরের বাসায় ফেরার পথে লালবাগ থানার বেড়িবাঁধে মোটরসাইকেল থেকে তামান্না পড়ে যায়। এসময় পেছন থেকে আসা একটি কাভার্ডভ্যান তামান্নার মাথার ওপর দিয়ে চলে যায়। পরে হাসপাতালে নিয়ে গেলে মারা যায় সে।

তিনি আরও বলেন, দুই মাস আগে কানাডা প্রবাসী এক ছেলের সঙ্গে তার এনগেজমেন্ট হয়। ঈদের পর দেশে এসে তাকে বিয়ে করে কানাডায় নিয়ে যাওয়ার কথা ছিল। দুই ভাই এক বোনের মধ্যে তামান্না ছিল সবার ছোট। আমাদের বাড়ি নোয়াখালীর সোনাইমুড়ী থানার ওয়াসেকপুর এলাকায়। তার বাবার নাম আবু তাহের।

বিষয় নিশ্চিত করে লালবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম মোরশেদ। তিনি বলেন, নিহত সানজিদা আক্তার তামান্না নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। ধানমন্ডি আবাহনী মাঠের সামনে থেকে মোটরসাইকেলে করে লালবাগ হয়ে তার বাসা কামরাঙ্গীরচর যাচ্ছিলেন। পরে লালবাগ বেড়িবাঁধ এলাকায় এলে একটি কাভার্ডভ‍্যান মোটরসাইকেলকে ধাক্কা দিলে পেছন থেকে সানজিদা পড়ে যায়।

এ সময় ওই কাভার্ডভ‍্যান সানজিদার ওপর দিয়ে চলে যায়। পরে আমরা খবর পেয়ে তাকে গুরুতর আহত অবস্থায় প্রথমে তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় মোটরসাইকেল ও কাভার্ডভ‍্যান চালকসহ তিনজনকে আটক করা হয়েছে। মরদেহ হাসপাতালের জরুরি বিভাগ মর্গে রাখা হয়েছে।

তিনি আরও বলেন, নিহত ওই শিক্ষার্থীর বাড়ি নোয়াখালী জেলার সোনাইমুড়ী থানার ওয়াসেটপুর এলাকায়। তিনি ওই এলাকার আবু তাহেরের মেয়ে।

Related Articles

Back to top button