দৈনিক খবর

কাঁদছেন বাংলার জনপ্রিয় অভিনেত্রী পূজা, বললেন বাবাকে নিয়ে এখন লিখতে গিয়েও হাত কাঁপছে

ভারতীয় বাংলা ও হিন্দি সিনেমার তুমুল জনপ্রিয় অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। নিপুন অভিনয় দিয়ে খুব অল্প সময়ের মধ্যেই কোটি কোটি ভোক্তার মনে জায়গা করে নিয়েছেন তিনি। তবে এ দিকে এবার জানাগ গেল, এই মুহূর্তে খুব একটা ভালো নেই সবার প্রিয় এই অভিনেত্রী।পরিবারের দুর্দিনে কান্নায় ভেঙে পড়েছেন পূজা।

সব মেয়ের জীবনেই দুর্বলতার জায়গা তার বাবা। আর সেই বাবাই যদি গুরুতর অসুস্থ থাকেন, তাহলে স্বাভাবিকভাবেই মেয়েরা অনেক ভেঙে পড়েন। পূজার ক্ষেত্রে তার ব্যতিক্রম নয়।
বর্তমানে অভিনেত্রীর পরিবার কঠিন সময় পার করছে। তার বাবা গুরুতর অসুস্থ। সে খুব ভেঙে পড়েছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বাবাকে নিয়ে একটি পোস্ট করেছেন পূজা। তবে অভিনেত্রীর বাবার সঠিক ভাগ্য সম্পর্কে কিছুই জানা যায়নি।

বিনোদন ডেস্ক : ওই পোস্টে পূজা লিখেছেন, বাবাকে নিয়ে লিখতে গিয়েও হাত কাঁপছে। আমি তোমাকে কখনো হারাতে পারবো না। তুমিই আমার সব. আমার স্বপ্ন ছিল দাদা আর নাতি একসাথে খেলাধুলা করবে। আমার ছেলে দাদার হাত ধরে স্কুলে যাবে। আমি এটা আমাদের শেষ সময় চাই না.

অভিনেত্রী আরও লিখেছেন, “বাবা তুমি কখনো আমার চোখের জল সহ্য করতে পারবে না।” এইবার প্লিজ আগের মতো আমাদের জীবনে ফিরে এসো। আমার চোখের জল মুছে দাও বাবা তুমিই আমার একমাত্র নায়ক। আমি তোমাকে ছাড়া কিছুই ভাবতে পারি না।

এদিকে গুণী এই অভিনেত্রীর এই দুঃসময়ে সর্বদা তার পাশে আসেন বলে রীতিমতো মন্তব্য করছেন তার অগণিত ভক্ত-শুভাকাঙ্খী। সকলেই তার বাবার দ্রুত আরোগ্য লাভের কামনা করছেন।

Related Articles

Back to top button