Entertainmentদৈনিক খবর

কড়া জবাব দিতে গিয়ে মঞ্চেই পরনের শার্ট খুলে ফেললেন সালমান খান, জানা গেল কারণ

‘‘কিসি কা ভাই কিসি কী জান’ ছবির ট্রেলারে যোগ দিতে এসে ভিন্ন এক কান্ড ঘটিয়ে বসেন বলিউডের ভাইজান হিসেবে খ্যাত সালমান খান। তার শরীরে একটি বিষয় নিয়ে তিনি মঞ্চেই সমালোচকদের কড়া জবাব দিলেন তিনি। তাকে নিয়ে অনেকে নেতিবাচক কথা বললে তিনি এমন কাজ করতে বাধ্য হন।

অনেকে তাকে ব্যঙ্গ করে বলেছেন, ভাইজানের সিক্স প্যাক নাকি ভিএফএক্সের কামাল। এর প্রতিক্রিয়ায়, তিনি ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে তার শার্ট খুলে ফেলেন, এটা বোঝানোর জন্য যে এটি কোনও ভিএফএক্সের ফল নয়, বরং কঠোর পরিশ্রমের ফল। তার কৃতিত্বে মুগ্ধ তার ভক্তরা। গলা ফাটান পছন্দের অভিনেতার কনফিডেন্স দেখে।

একটি প্রতিবেদনে বলা হয়েছে, যখন ছবিটির ট্রেলার প্রকাশিত হয়েছিল, তখন কিছু সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী বলেছিলেন যে, ভিডিওটিতে ৫৭ বছর বয়সী সালমানের টোনড বডি পুরোটাই ভিএফএক্স। জিম নয়।

এরপর অনুষ্ঠানে সবার সামনে নিজের শার্ট খুলে সত্যিটা দেখান অভিনেতা। তিনি ব্যাখ্যা করে বলেন যে, সবকিছুই তার কষ্টের ফল, কোনো প্রযুক্তির নয়। আর সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাই”রাল।

ভাই”রাল ভিডিওতে সালমানকে কালো শর্টস ও প্যান্ট পরা অবস্থায় দেখা যাচ্ছে। তার পাশে হলুদ গাউনে দাঁড়িয়ে আছেন পূজা। দর্শকদের সঙ্গে কথা বলার সময় হঠাৎ নিজের শার্টের বোতাম খুলতে শুরু করেন অভিনেতা।

বেশ কয়েকটি বোতাম খুলে ফেলে, তিনি সবাইকে তার অ্যাবস দেখান। এরপর তাকে আবারও তার ফিটনেস এবং অ্যাবস নিয়ে ভক্তদের সাথে কথা বলতে দেখা যায়। এ প্রসঙ্গে অভিনেতা বলেন, ‘আপনারা মনে করেন সবই VFX দিয়ে করা হয়।’

তিনি বলেন, জিমে গিয়ে কঠোর মেহনত করতে হয়েছে যার কারনে এই ফিট বডি বানাতে সক্ষম হয়েছি। নিয়মিত শরীর চর্চার কারনে আমার এটি যা দেখছেন। তার শারীরিক গড়ন আকৃষ্ট করেনা এমন ভক্ত তার খুব কমই আছে।

Related Articles

Back to top button