Entertainmentদৈনিক খবর

এমন কিছু করিনি, উল্টো আমাকে ঠকানো হয়েছে: অনৈতিক কর্মকাণ্ডের অভিযোগে বাংলার জনপ্রিয় অভিনেত্রী

ভারতীয় বাংলা সিনেমার বেশ আলোচিত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনয় জগতের বাইরে ব্যক্তিগত জীবন নিয়ে প্রায় সংবাদ মাধ্যমের শিরোনামে দেখা যায় তাকে। এর এরই আলোকে সম্প্রতি আবারো আলোচনার শীর্ষে জনপ্রিয় এই অভিনেত্রী।

গেল কয়েকদিন আগেই গুঞ্জন উঠে, প্রায় বছর দুয়েক আগে কলকাতার মধ্যম গ্রামে একটি জিম খুলেছিলেন শ্রাবন্তী। সে সময় রোশন সিংয়ের সঙ্গে তার সম্পর্ক গড়ে ওঠে। জিমের চার পরিচালকের একজন ছিলেন শ্রাবন্তী। সম্প্রতি জিমের প্রশিক্ষণার্থীরা থানায় জিমের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

তাদের অভিযোগ, চলতি বছরের শুরুতে ওই মাল্টিজিমের পক্ষ থেকে একটি বিজ্ঞাপন দেওয়া হয়েছিল। যেখানে বলা হয়েছে, বছরে ১৮ হাজার টাকার পরিবর্তে একবারে ৭ হাজার ৫০০ টাকা দিলেই জিমে ভর্তি নেওয়া হবে। এই লোভনীয় প্রস্তাব পেয়ে তারা সেখানে ভর্তি হয়।

ভর্তির পরে, তাদের বলা হয় যে তাদের ৪০০ টাকায় একজন ব্যক্তিগত প্রশিক্ষক নিয়োগ করতে হবে। এ ছাড়া দোল-হোলির জন্য হঠাৎ করেই বন্ধ হয়ে যায় জিম। এটি এখনও তালাবদ্ধ।

তবে অভিযোগে জিমের অন্য মালিকদের নাম থাকলেও সেখানে শ্রাবন্তীর নাম ছিল না। তবে, তারকা এবং জিমের মালিক হওয়ার জন্য, তিনি কটূক্তি থেকে রেহাই পাননি।

এর পরই শনিবার মধ্যরাতে এক পোস্টে শ্রাবন্তী লেখেন, ‘আমি জানতে পেরেছি আমার বিরুদ্ধে এমন কিছু মিথ্যা অভিযোগ করা হচ্ছে, যার কোনো ভিত্তি নেই। বলা হচ্ছে আমি অনৈতিক কর্মকান্ডে জড়িত।

সবাইকে বলতে চাই- আমি এমন কাজ করিনি। আমায় উল্টো ঠকানো হয়েছে। টাকা হাতিয়ে নেয়া হয়েছে। আইনের প্রতি আমার পূর্ণ আস্থা আছে। আমি নিশ্চিত সত্য বেরিয়ে আসবে। ধন্যবাদ

ওই পোস্টে তিনি কখনো ‘জিম’ শব্দটি উচ্চারণ করেননি। যেহেতু এই পোস্টটি সাম্প্রতিক ঘটনার উপর ভিত্তি করে করা হয়েছে, তাই ভক্তদের জন্য এটি বুঝতে অসুবিধা হয়নি।

এদিকে দাম্পত্য জীবন নিয়েও বেশ আলোচনায় রয়েছেন টালিউডের অন্যতম জনপ্রিয় এই অভিনেত্রী। পরপর দুই সংসার ভাঙ্গনের পর রোশন সিংয়ের সঙ্গে সাত পাক ঘুরলেও এখন আলাদাই থাকছেন তারা।

Related Articles

Back to top button