Entertainmentদৈনিক খবর

এবার ভাইরাল হলো পরীমনির একটি ভিডিও, আসলেন নতুন করে আলোচনায় (ভিডিও)

দীর্ঘদিন যাবৎ আলোচিত অভিনেত্রী পরীমনি বড় পর্দায় অভিনয় করছেন না, সেটার কারন অবশ্য তার ভক্তদের জানা। ছেলে সন্তান জন্ম দেওয়ার পর তিনি মাতৃত্বকালীন ছুটি কাটাচ্ছেন। এই ছুটিতে তিনি যে সময় গিয়েছেন এর আগে তিনি একটি সিনেমার শুটিং শেষ করেন আর এই ছবিটির নাম হলো ‘মা’ যেটা মুক্তি পেতে যাচ্ছে। শনিবার (৮ এপ্রিল) রাজধানীর একটি রেস্তোরাঁয় সিনেমাটির মুক্তির তারিখ ঘোষণা করেন নির্মাতা অরণ্য আনোয়ার।

এ সময় উপস্থিত ছিলেন পরীমনি। সংবাদ সম্মেলনে জানানো হয়, চলতি বছরের মা দিবস (১৪ মে) উপলক্ষে শুক্রবার (১৯ মে) মুক্তি পাচ্ছে ‘মা’ চলচ্চিত্রটি। আর এই সিনেমার মুক্তিকে ঘিরে শুরু হয়েছে অভিনব প্রচারণা। যা নেট দুনিয়ায় ভাই”রাল।

মূলত ‘বিহাইন্ড দ্য সিন’ নামে সিনেমাটির ঝলক সংবাদ সম্মেলনের পর্দায় দেখানো হয়। সোশ্যাল মিডিয়ায় খোলা একটি সিনেমার নামের পেজে এটি প্রকাশিত হয়। যেখানে সিনেমার ঝলকের পাশাপাশি এর নির্মাণের পেছনের নির্মাতার বর্ণনা এবং তার আশেপাশের অন্যান্য শিল্পী-প্রযোজকদের মন্তব্য উঠে এসেছে।

এ প্রসঙ্গে ছবির পরিচালক অরণ্য আনোয়ার বলেন, “শুরু থেকেই চেয়েছিলাম মা দিবসে ছবিটি মুক্তি দেওয়া হোক। আমরা সিদ্ধান্ত নিয়েছি যে ১৯ মে বিশ্বের সকল মাকে উৎসর্গ করে ছবিটি মুক্তি দেব। এখন থেকে শুরু হয়েছে আমাদের মুক্তির মিছিল। সিনেমাটির গল্প মুক্তিযুদ্ধের সময় নিয়ে। প্রয়াত ঘোষণা করা সাত মাস বয়সী এক অসহায় মায়ের আবেগঘন গল্প। এটি পর্দায় আনছেন নির্মাতা অরণ্য আনোয়ার। একটি সিনেমার রূপ, যেটার নাম ‘মা’। আর সেই মায়ের চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী পরীমনি।

সিনেমাটি প্রসঙ্গে পরী বলেন, “এই সিনেমার জার্নিটা আমার সারাজীবন স্মৃতি হয়ে থাকবে। আমি যখন ‘মা’-এর শুটিং করি, তখন চার মাস রাজ্য (পীরের ছেলে) পেটে ছিল। আমি মায়ের চরিত্রে অভিনয় করেছি। আর এখন যখন ছবিটি মুক্তির মিছিলে, তখন রাজ্য আমার কোলে। এটা যে কতটা আনন্দের অনুভূতি, বোঝানো যাবে না। ’

পরীমনি ‘মা’ ছবিটিতে কাজ শুরু করেছিলেন ২০২২ সালের জানুয়ারিতে। মাতৃত্বকালীন অবস্থায় থাকার কারণে তিনি কিছু দিনের জন্য অবসর নেন। তবে এই ছুটি নেওয়ার আগেই সিনেমার শুটিংয়ের কাজ শেষ করতে সক্ষম হন।

Related Articles

Back to top button