Nationalদৈনিক খবর

এবার একাদশ জাতীয় নির্বাচনকে ‘রাতের ভোট’ বললেন আওমীলীগের দাপুটে নেতা

এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে এক আওয়ামীলীগ নেতার একটি বক্তব্য ভাইরাল হয়েছে যে যা নিয়ে চলছে রাজনৈতিক মহলে আলোচনা সমালোচনা।সাবেক প্রতিমন্ত্রী ও কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুবুর রহমান তালুকদার একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ‘রাতের ভোট’ হিসেবে অভিহিত করেছেন। পটুয়াখালী-৪ আসনের বর্তমান সংসদ সদস্য মহিবুর রহমানকে উদ্দেশ্য করে এমন মন্তব্য করেন সাবেক এই সংসদ সদস্য।

সম্প্রতি স্থানীয় শ্রমিক লীগ নেতা রুমন হাসনাতের সঙ্গে মাহবুব তালুকদারের কথোপকথনের একটি অডিও কল রেকর্ড ভাইরাল হয়।

সেই রেকর্ডে মাহবুব তালুকদারকে বলতে শোনা যায়, ‘বর্তমান এমপি মহিব রাতের ভোটে এমপি হয়েছেন। শেখ হাসিনা তাকে মনোনয়ন দেননি।

এ সময় তিনি শ্রমিক লীগ নেতা রুমন হাসনাতকে হুমকি দিয়ে বলেন, ‘আওয়ামী লীগ করতে চাইলে আমার কাছ থেকে সার্টিফিকেট নিতে হবে। মহিবকে নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেন, আবার আওয়ামী লীগ করতে চান। দেখব আওয়ামী লীগ কেমন করেন। আমি উপজেলা আওয়ামী লীগের সভাপতি, আমার বাবাও সভাপতি ছিলেন।’ এ সময় তিনি বর্তমান সংসদ সদস্য মহিবুর রহমানকে নিয়ে নানা কুরুচিপূর্ণ মন্তব্য করেন।

এ প্রসঙ্গে ডালবুগঞ্জ ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রুমান হাসনাত বলেন, আমি ফেসবুকে বর্তমান সংসদ সদস্য মহিবুর রহমান এমপির ছবি দিয়ে ‘মানবতার ফেরিওয়ালা’ লিখে একটি স্ট্যাটাস দিয়েছি। তা দেখে মাহবুব তালুকদার ফোন করেন। আমাকে এবং বিভিন্নভাবে হুমকি দিয়ে বর্তমান সংসদ সদস্যকে নিয়ে বাজে মন্তব্য করেছে।বর্তমানে আমি নিরাপত্তাহীনতায় ভুগছি।’

তবে এই ঘটনার আগে সাবেক এই প্রতিমন্ত্রীর নাম রয়েছে আরো অভিযোগ। ঘটনা সূত্রে জানা গেছে তিনি কলাপাড়া উপজেলা ছাত্রলীগ নেতা হাসিবুল তালুকদারের জিভ কেটে ফেলার হুমকি দেন। ওই ঘটনায় ভুক্তভোগী ছাত্রলীগ নেতা তার বিরুদ্ধে কলাপাড়া থানায় সাধারণ ডায়েরি করেন।

Related Articles

Back to top button