Countrywideদৈনিক খবর

এবার আ.লীগের প্রেসিডিয়াম সদস্যকে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন নিক্সন চৌধুরী, জানা গেল কারণ

বর্তমান সংসদ সদস্য ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মুজিবুর রহমান ওরফে নিক্সন চৌধুরী সদর্পে তার এলাকায় রাজনীতি করছেন এবং জনপ্রিয় নেতা হিসেবে পরিচিতি পেয়েছেন। তিনি এর আগে নানা ধরনের রাজনৈতিক মন্তব্য করে আলোচনায় উঠে আসেন। এবার তিনি তার এলাকায় চ্যালেঞ্জ ছুরে দিলেন একজন বর্ষীয়ান আওয়ামী লীগের নেতাকে, যিনি আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং তার আসনের সাবেক সংসদ সদস্য।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ফরিদপুর-৪ আসনের সাবেক সংসদ সদস্য কাজী জাফরউল্যাহর এলাকায় নির্বাচনী লড়াইয়ে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন বর্তমান সংসদ সদস্য ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান ওরফে নিক্সন চৌধুরী।

নিক্সন চৌধুরী বলেন, আপনি যদি খেলতে চান তাহলে এই কাউলিবেড়ায় (জাফরউল্যাহর ইউনিয়ন) আপনাকে নিয়ে খেলবে।

রোববার ভাঙ্গা উপজেলার কাউলিবেড়া ইউনিয়নের সুন্নাহ মাদ্রাসার ইফতার অনুষ্ঠানে দেওয়া বক্তব্যে নিক্সন চৌধুরী এসব কথা বলেন। এ ইউনিয়নের কাউলিবেড়া গ্রামে আওয়ামী লীগ নেতা কাজী জাফরউল্যাহর বাড়ি। মাদ্রাসা মাঠ থেকে জাফরউল্যাহর বাড়ি ২০০ মিটার দূরে যেখানে তিনি ভাষণ দিয়েছিলেন।

গত এক বছরে কাউলিবেড়া ইউনিয়নের বিভিন্ন উন্নয়নের বর্ণনা দিয়ে নিক্সন চৌধুরী বলেন, আশা করি আগামী নির্বাচনে এই কাউলিবেড়া ইউনিয়নে সবচেয়ে বেশি ভোট পাব। আমার নির্বাচনী এলাকার ২৪টি ইউনিয়নের মধ্যে অন্য ইউনিয়নে চ্যালেঞ্জ নয়, কাজী জাফরউল্যাহর সঙ্গে চ্যালেঞ্জ হবে এই কাউলিবেড়া ইউনিয়নে।’

এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান শাহাদাত হোসেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান প্রমুখ। ইফতার পার্টিতে সভাপতিত্ব করেন কাউলিবেড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান রওশন কাজী।

প্রসংগত, নিক্সন চৌধুরী ইতিমধ্যে তার এলাকায় ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছেন। সেই সাথে তিনি তার এলাকায় নানা ধরনের উন্নয়ন কর্মকাণ্ড পরিচালনা করছেন। স্থানীয় ইউনিয়ন পরিষদ নির্বাচনে দাঁড়ালেও মানুষের নিকট থেকে তিনি বিপুল ভোট পাবেন বলে আশা করেন।

Related Articles

Back to top button