দৈনিক খবরবিনোদন

এতিম শিশুদের সঙ্গে ইফতার করলেন তাহসান খান

বাংলাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান খান কাজের পাশাপাশি বিভিন্ন সামাজিক কার্যক্রমেও সামিল হওয়ার চেষ্টা করেন। এবার পবিত্র মাহে রমজানে তেমনি সুন্দর এক দৃষ্টান্ত স্থাপন করলেন তিনি। নানা কাজের ফাঁকে গতকাল শনিবার এতিম শিশুদের সঙ্গে ইফতার করলেন এই তারকা। বিষয়টি জানিয়েছে স্বেচ্ছাসেবী সংস্থা বিদ্যানন্দ ফাউন্ডেশন।

এই সংস্থাটি আজ রবিবার সকালে তাদের ফেসবুক পেজে শিশুদের সঙ্গে তাহসানের একটি ছবি পোস্ট করে লেখেন, ‘আহারটা অনেকেই করতে চায় না অভাবী মানুষের পাশে বসে। কাজ শেষে চলে যেতে চান ইমার্জেন্সি কোনো কাজের অযুহাতে। অন্যকে আহার করানো যত সহজ, পাশে বসে করা তারচেয়ে বহুগুণে কঠিন। সবাই মানুষ, তবুও কিসে যেন বাধা।

এতে আরও লেখা হয়, ‘বিদ্যানন্দ এই প্রথা ভাঙ্গতে চায়। একই সঙ্গে ইফতার করে পাশাপাশি বসে, উপভোগ করে সময়টুকু। তারকা ব্যক্তিত্ব তাহসান আজও এতিম শিশুদের মাঝে ইফতার করেছেন।’ আর এমন উদ্দ্যোগের জন্য বিদ্যানন্দের স্বেচ্ছাসেবীদের ধন্যবাদ জানিয়ে শনিবার রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে তাদের সঙ্গে একটি সেলফি পোস্ট করেছেন তাহসান।

এদিকে বঙ্গবাজারের ব্যবসায়ীদের সহায়তার জন্য গত বুধবার স্বেচ্ছাসেবী এই সংস্থাটি থেকে লাখ টাকা দিয়ে একটি পোড়া লুঙ্গি কিনেছেন তাহসান। তার লুঙ্গি কেনার সেই ছবিটিও ফেসবুকে পোস্ট করেছিল বিদ্যানন্দ।

Related Articles

Back to top button