দৈনিক খবর

এটা কোনো ছোটখাটো ব্যাপার নয় বলেই, উর্ধ্বাকাশে বিমানে ক্ষেপে গেলেন নায়িকা মিমি

কোলকাতা সিনেমা জগতের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী, মাঝেমাঝেই সংবাদমাধ্যমে শিরোনাম হন। তবে এবার তিনি সংবাদমাধ্যমের শিরোনামে হয়েছেন ভিন্ন একটি কারণে। আর এই কারণটি হলো তিনি বিমান ভ্রমণের সময় একটি চুল পেয়ে। তাকে দেওয়া খাবারের প্লেটে তিনি একটি চুল পেয়েছেন। এ বিষয় নিয়ে তিনি রীতিমতো ক্ষি”প্ত হয়ে ওঠেন।

ফ্লাইটের সময় এমিরেটস এয়ারলাইন্সের দেওয়া খাবারে চুল খুঁজে পান মিমি। এ নিয়ে তিনি বেশ ক্ষুব্ধতা প্রকাশ করেন। এমনকি অভিনেত্রী দাবি করেছেন যে, এয়ারলাইন্সের এর জন্য ক্ষমা চাওয়া উচিত।

সোশ্যাল মিডিয়া টুইটারে মিমি চক্রবর্তী বিমান সংস্থাটির বিরুদ্ধে বলেছেন, “আমার মনে হয় আপনারা এতটাই বড় হয়ে গেছেন যে, আপনাদের সাথে যারা যাত্রা করছেন তাদের সম্পর্কে চিন্তা করা বন্ধ করে দিয়েছেন। আমি মনে করি খাবারে চুল পাওয়া কোন ছোটখাটো কোনো ব্যাপার নয়। আপনাদের টিমের পক্ষ থেকে একটা উত্তর কিংবা ক্ষমা কিছুই আসেনি।

“এই চুলটা আমার ক্রসাঁ থেকে বেরিয়ে এসেছে, যা আমি খাচ্ছিলাম,” অভিনেত্রী বিমান সংস্থার দেওয়া খাবার বহনকারী প্লেটের ছবি দিয়ে এমনটাই বলেন।

কিছুদিন আগে ৩৪ বছর বয়সে পা দিয়েছেন এই চিত্রনায়িকা। বর্তমান সময়ে তিনি অভিনয় নিয়ে ব্যস্ত রয়েছেন। এই সফরে চিত্রনায়িকার সাথে ছিলেন একজন খুব কাছের বান্ধবী, যিনি শুটিংয়ের কাজ সেরে দেশে ফিরেছেন বলে জানা যায়।

Related Articles

Back to top button