Entertainmentদৈনিক খবর

একে একে ভেঙে গেল তিন বিয়েই, আবারও বিয়ের পিঁড়িতে বসছেন বাংলার জনপ্রিয় অভিনেত্রী

টালিউডের তুমুল জনপ্রিয় ও আলোচিত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনয় দিয়ে যতটা ভক্তদের মনে দাগ কেটেছেন, ঠিক ততটাই সমালোচিত হয়েছেন ব্যক্তিগত জীবন নিয়ে। পরপর দুই সংসার ভাঙার পর অনেকটা ভালোবেসেই রোশন সিংয়ের সঙ্গে সাত পাকে বাধা পড়েছিলেন এই অভিনেত্রী। কিন্তু শেষমেষ টেকেনি সেই সংসারও।

বিয়ে, প্রেমসহ নানা কারণে মাঝেমধ্যেই শিরোনামে আসে শ্রাবন্তী। কখনও বারান্দায় একা শাড়ি পরে শ্রাবন্তীকে দেখা যায়, কখনও কনের সাজে ঘাম ঝরাতে দেখা যায় শ্রাবন্তীকে। শ্রাবন্তী চট্টোপাধ্যায় সবসময় বিভিন্ন কারণে শিরোনামে থাকতে চান। কিছুদিন আগে ছেলেকে নিয়ে মাঝরাতে থানায় যেতে হয় একাকী এই অভিনেত্রীকে।

তিনবার বিয়ে হলেও একটি বিয়েও টেকেনি এই সুন্দরী অভিনেত্রীর। তা নিয়ে বিতর্কের শেষ নেই। সম্প্রতি, তিনি তার চুল ছোট করে ইনস্টাগ্রামের মাধ্যমে ভিডিওটি শেয়ার করেন এবং সেই ভিডিও দেখার পরে, সাধারণ মানুষ বলেছেন যে শ্রাবন্তীর বয়স অনেক কমে গেছে। আপনি কি একই মনে করেন? শ্রাবন্তীকে দেখলে বোঝা যায় না, তা ঠিক বয়সের ছাপ কিছুতেই পড়তে দেয় না, এই অভিনেত্রী তাইতো তিনি ওয়ার্ক আউট করে নিয়মিত।

সম্প্রতি, তিনি ইনস্টাগ্রামের মাধ্যমে আরেকটি ভিডিও শেয়ার করে আবারও শিরোনামে এসেছেন। ভিডিওটিতে দেখা যাচ্ছে, আবারও কনের সাজে বসেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, একমাথায় সিঁদুর লাল টুকটুকে বেনারসি পরে তাকে একেবারে নতুন বউ মনে হচ্ছে।

প্রসঙ্গত, ১৯৯৭ সালে ‘মায়ার বাঁধন’ সিনেমায় অভিনয়ের মধ্যদিয়ে বড় পর্দায় আত্মপ্রকাশ করেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে পরবর্তীতে ‘চ্যাম্পিয়ন’ সিনেমার মধ্যদিয়ে সবার নজরে আসেন তিনি।

Related Articles

Back to top button