দৈনিক খবর

এই বছরেই অবসরের পর কী করবেন? ঠিক করে ফেলেছেন মেসি

কাতারে অধরা বিশ্বকাপ জয়ের স্বপ্নপূরণ করেছেন লিওনেল মেসি। ৩৬ বছর পর তার হাত ধরেই তৃতীয়বার বিশ্বসেরা হয়েছে আর্জেন্টিনা। বিশ্বকাপ জয়ের পর এখনও উৎসবের মেজাজে রয়েছেন মহাতারকা। পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছেন তিনি।

কাতার বিশ্বকাপই তার শেষ বিশ্বকাপ তা আগেই জানিয়ে দিয়েছিলেন লিওনেল মেসি। তবে আর্জেন্টিনার হয়ে আরও কিছু ম্যাচ খেলার ইচ্ছে প্রকাশ করেছেন তিনি। তবে অবসর জীবনে কী করবেন তা এখনও ঠিক করে নিয়েছেন মেসি। ইতিমধ্যেই হোটেল ব্যবসায় নেমেছেন লিওনেল মেসি।

হোটেল ব্যবসায় এসেছেন তিনি। মেসির প্রথম অভিজাত হোটেলটি তৈরি হয়েছে অ্যান্ডোরায়। মেসির অন্যান্য সংস্থার সঙ্গে যৌথভাবে হোটেল ব্যবসায় আগেই নেমেছিলেন। তবে অ্যান্ডোরার হোটেলটি তার সম্পূর্ণ নিজস্ব। এবার আর যৌথভাবে না করে সম্পূর্ণ নিজের হোটেল ব্যবসায় মন দিতে চাইছেন মেসি।

আগামি দিনে আরও অনেক হোটেল খোলার পরিকল্পনাও রয়েছে আর্জেন্টিনা অধিনায়কের। তা নিয়ে ইতিমধ্যেই কাজও শুরু করে ফেলেছেন মেসির সংস্থার কর্মকর্তারা। মেসির অ্যান্ডোরার হোটেলটির বিলাসবহুল ব্যবস্থা আপনাকে অবাক করবে। এই হোটেলের বিশেষত্ব, অতিথিরা চাইলে আলাদা ভাবে সব পরিষেবা পাবেন। রান্নাঘর, রাঁধুনি, জিম, সুইমিং পুল, বাগান, পরিষেবা কর্মী সহ আরও অবেক কিছু।

হোটেলটিতে রয়েছে মোট ৩৪টি ঘর। প্রতিটি ঘর ২৫ বর্গ মিটারের। রয়েছে লিয়োনেল মেসি স্যুট। এই স্যুটে থাকলে মেসির সম্পর্কে আপনি সব কিছু জানতে পারবেন। এই স্যুটের নিজস্ব জাকুজ়ি, রেস্তোরাঁ রয়েছে। রেস্তরাঁর দায়িত্বে থাকছেন এক জন খ্যাতমানী রাঁধুনি। বাংলা টাকায় ৪৫ হাজার টাকার মত খরচ করলেই আপনি এই হোটেলে থাকতে পারবেন।

ফলে মেসি আর কতদিন আন্তর্জাতিক ফুটবল খেলবেন তা ঠিক নয়। বিশ্বকাপ জয়ের সুখ স্মৃতি নিয়েই মেসি ফুটবলকেন বিদায় জানাক এমনটা ইচ্ছে বিশ্বজুড়ে তার অসংখ্য ফ্যানের। তবে মেসি যে নিজের অবসর জীবনে কী করবেন তা এখন থেকেই পরিকল্পনা করতে শুরু করেছেন।

Related Articles

Back to top button