আন্তর্জাতিকদৈনিক খবর

উচ্চস্বরে গান বাজাতে মানা করায় গুলি, মারা গেল প্রতিবেশীর গর্ভে থাকা সন্তান

এবার ভারতের উত্তর-পশ্চিম দিল্লির সিরাসপুরে একটি বাড়িতে অনুষ্ঠান চলাকালীন সময় উচ্চস্বরে গান শুনতে প্রতিবেশীকে মানা করে ৩০ বছর বয়সী এক মহিলা। এতে রাগান্বিত হয়ে মহিলাটিকে গুলি করেন ওই প্রতিবেশী। মহিলাটি এ সময় গর্ভবতী ছিলেন। এতে করে গর্ভে থাকা সন্তানের মৃত্যু ঘটে। ভারতীয় গণমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদন থেকে এ তথ্য জানা যায়।

এদিকে পুলিশ জানিয়েছে, এ ঘটনায় প্রতিবেশী হরিশ ও তার বন্ধু অমিতকে গ্রেপ্তার করা হয়েছে। সিরাসপুরের বাসিন্দা রঞ্জু নামে এক মহিলাকে শালিমারবাগের ম্যাক্স হাসপাতালে ভর্তি করা হয়েছে। মহিলাটির অবস্থা এখনও আশঙ্কাজনক।

জানা যায়, রবিবার হরিশের ছেলের জন্য একটি পূজার অনুষ্ঠান চলাকালীন সময়ে গান বাজছিল। এসময় রঞ্জু তার বারান্দায় এসে রাস্তার ওপারে বসবাসকারী হরিশকে গান বন্ধ করতে বলে। এতে রাগান্বিত হয়ে হরিশ তার বন্ধু অমিতের কাছ থেকে বন্দুক নিয়ে গুলি চালায়।

রঞ্জুর মা সন্ধ্যা দেবী বলেন, ডাক্তাররা জানিয়েছেন যে তার গর্ভপাত হয়েছে। তার ঘাড়ে গুলি লেগেছে। তার চিকিৎসা করা হচ্ছে এবং আরও অস্ত্রোপচারের সম্ভাবনা রয়েছে। রঞ্জুর আরও তিনটি বাচ্চা আছে। হরিশ একজন ডেলিভারি বয় হিসেবে কাজ করে এবং অমিত একটি মোবাইল মেরামতের দোকানে কাজ করে।আহত নারীর স্বামী শ্রমিকের কাজ করেন।

Related Articles

Back to top button