Countrywideদৈনিক খবর

ঈদ উজ্জপনের উদ্দেশ্যে বাড়ি ফেরার পথে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে প্রান হারিয়েছে অনেকে

ঈদ উদযাপনের উদ্দেশ্যে ঢাকা থেকে বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা হন অনেক যাত্রী।  হঠাৎ করে মাঝপথে  বাস ও ট্রাকের মুখোমুখি  সংঘর্ষ হয়।  যে ঘটনায় আহত হওয়ার পাশাপাশি নিহত হয়েছে অনেকেই।  বাসটি একেবারে দুমড়ে মুচড়ে গিয়েছে।

সংবাদসূত্র অনুযায়ী জানা যায়, মুন্সীগঞ্জের শ্রীনগরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এক্সপ্রেসওয়েতে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সাতজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ১০ জন। বৃহস্পতিবার (২০ এপ্রিল) সকালে বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ের (ঢাকা-মাওয়া-ভাঙ্গা এক্সপ্রেসওয়ে) ষোলঘরে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতের সংখ্যা জানা যায়নি।

মুন্সীগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার ইয়াসিনা ফেরদৌস এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ঢাকা-মাওয়া-ভাঙ্গা বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ের শ্রীনগরের ষোলঘর এলাকায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই দুইজন নিহত এবং ১৫ জন আহত হয়েছেন। পরে স্থানীয় হাসপাতালে ও ঢাকায় নেওয়ার পথে আরও পাঁচজনের মৃত্যু হয়।

হাসরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. জাকির হোসেন জানান, নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। আহত ১০ জনকে ঢাকা ও স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় নিহতদের পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। আহতদের স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। অনেকে তাদের স্বজনদের নিতে ইতিমধ্যেই হাসপাতালের উদ্দেশ্যে রওনা হয়েছে।

Related Articles

Back to top button