Countrywideদৈনিক খবর

ইসলামিক লাইভে কন্ঠ শিল্পী আসিফের মন্তব্য, সাথে সাথে জবাব দিলেন মিজানুর রহমান আজহারী

দেশের বাইরে থেকেও ইসলামের দাওয়াত এবং প্রশ্ন উত্তর নিয়ে একটি লাইভ অনুষ্ঠান করেন মিজানুর রহমান আজহারী।  যে অনুষ্ঠানে হাজার হাজার দর্শক মনোযোগ দিয়ে মিজানুর রহমান আজহারীর আলোচনা শুনে থাকেন।  করেন বিভিন্ন রকম প্রশ্নও।  আজহারীর এমন একটি প্রশ্ন উত্তর পর্বে যোগদান করেন আসিফ।

ইসলামিক বক্তা মিজানুর রহমান আজহারী তার ফেসবুক পেজে সিরিয়ালের দ্বিতীয় পর্ব লাইভের ঘোষণা দিয়ে একটি পোস্ট দিয়েছেন। সেই পোস্টে মন্তব্য করেছেন জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর।

মঙ্গলবার (৪ এপ্রিল) দুপুরে মিজানুর রহমান লিখেছেন, বাংলাদেশ সময় আজ রাত ১০টায় এই পেজ থেকে লাইভে আসব। সূরা আন-নূরের আলোকে ‘জ্যোতি সুর জ্যোতি’ শিরোনামের রমজান লাইভ সিরিজের ২য় পর্বে স্বাগতম।

তিনি আরও লিখেছেন, ‘আমি আজকের লাইভের প্রথম কয়েক মিনিটে আপনার মন্তব্য পড়ব, ইনশাআল্লাহ। বাংলাদেশের কোন জেলা থেকে কারা জয়েন করেছেন এবং কোন দেশ থেকে প্রবাসীরা লাইভ দেখছেন তা কমেন্টে বলা হবে।

ওই পোস্টের কমেন্টে আসিফ আকবর লিখেছেন, ‘আলোচনার বিষয়টা খুবই গুরুত্বপূর্ণ। আমি লাইভ না করতে পারলেও রেকর্ড করা সংস্করণটি দেখতে এবং শুনতে আগ্রহী। ভাল থাকা।

আসিফের মন্তব্যের জবাব দিয়েছেন মিজানুর রহমান আজহারীও তিনি লিখেছেন, ‘ধন্যবাদ, কুরআনের বাণী শোনার আগ্রহ দেখে ভালো লাগলো। কুরআনের আলোয় আমাদের মন ও অন্তর আলোকিত হোক। দুজনের কমেন্টে তাদের ভালোবাসার কথা জানিয়েছেন তাদের ভক্তরা।

অনেকেই মিজানুর রহমান আজহারী এবং আসিফের এই সংক্ষিপ্ত কনভার্সেশনে  বেশ উৎসাহের সাথে অভিনন্দন জানিয়েছেন।  অনেকে লিখেছেন আল্লাহ সবাইকে সঠিক পথে আসার জন্য হেদায়েত দান করুক।  প্রতিউত্তরে অনেকে আমিন লিখেছেন। 

Related Articles

Back to top button