দৈনিক খবরসারাদেশ

আ.লীগ নেতা বড় মনির বিরুদ্ধে মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল

এবার টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা বাস-মিনিবাস মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া বড় মনির বিরুদ্ধে ধর্ষণ মামলার প্রতিবাদে ‘ভূঞাপুর সচেতন নাগরিক সমাজ’ এর ব্যানারে বিক্ষোভ মিছিল করা হয়। আজ সোমবার বেলা ১১টায় উপজেলার বিভিন্ন জায়গা থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে উপজেলা চত্বরে এসে জমায়েত হন নেতাকর্মীরা। পরে শামছুন নাহার, লাভলী জাহান ও রনি খাতুনের নেতৃত্বে বিশাল একটি মিছিল উপজেলা চত্বর থেকে শুরু করে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ইবরাহীম খাঁ সরকারি কলেজ মাঠে সমাবেশ করে।

এতে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল ইসলাম তালুকদার মোহন, সৈয়দ মাসুদুল হক টুকু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তাহেরুল ইসলাম তোতা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম বাবু, ইউপি চেয়ারম্যান সাইদুল ইসলাম দুদু, দুলাল হোসেন চকদার, মাহবুবুর রহমান, রফিকুল ইসলাম রফিক, নিকরাইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মতিন সরকার প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, ওই কিশোরী মামলায় উল্লেখ করেছেন, তিনি তিন মাসের অন্তঃসত্ত্বা। মামলায় ধর্ষণের প্রথম ঘটনা উল্লেখ করা হয়েছে গত ১৭ ডিসেম্বর কিন্তু টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. খন্দকার সাদিকুর রহমান জানান, তার স্বাস্থ্য পরীক্ষায় দেখা গেছে সে ২৪ সপ্তাহের (৬ মাসের) অন্তঃসত্ত্বা। মামলাটি সম্পূর্ণ উদ্দেশ্যপ্রণোদিত মিথ্যা ও ভিত্তিহীন। প্রতিপক্ষ তাকে ফাঁসানোর জন্য এ মিথ্যা মামলা করেছে। তাই অবিলম্বে এ ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।

বক্তারা বলেন, দুই দিন আগে যারা বড় মনিরকে গ্রেফতারের দাবিতে মিছিল করেছেন তাদের আমরা চিনি। তাদের সতর্ক করে দিচ্ছি-সাবধান হয়ে যান। মিথ্যা বানোয়াট নাটক সাজিয়ে একজন জনপ্রিয় নেতাকে হেয়প্রতিপন্ন করার চেষ্টা করবেন না। বক্তারা কেন্দ্রীয় নেতাদের দৃষ্টি আকর্ষণ করে বলেন, যারা ঘোলা পানিতে মাছ শিকার করার অপচেষ্টা করছেন তাদের দল থেকে দ্রুত বহিষ্কার করা হোক।

Related Articles

Back to top button