দৈনিক খবর

আর নেই তিশা, গোপন মোবাইলের সূত্রধরে বেরিয়ে এলো গুরুত্বপূর্ণ তথ্য

স্কুল ও কোচিংয়ে যাওয়ার পথে বিভিন্ন সময়ে তাছনিম রহমান তিশা নামে সাতক্ষীরা পুলিশ সাইন্স মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর এক শিক্ষার্থীকে উত্যক্তসহ নানা কুপ্রস্তাব দিয়ে আসছিলেন রাজ নামে জৈনিক এক যুবক। তবে সতর্ক করা হলে রীতিমতো আরো বেপরোয়া হয়ে উঠেন রাজ। আর এভাবে বেশকিছু দিন যাওয়ার পর নিজ বাসাতেই আত্মহনের পথ বেঁচে নেন তিশা।

এ ঘটনায় তিশার পিতা জিয়াউর রহমান মিশন বাদী হয়ে ৩ জনকে আসামি করে আজ বুধবার সকালে সদর থানায় এজাহার দাখিল করেছেন। মামলার অন্যান্য আসামি শহরের টিভি সেন্টারের পেছনের বাসিন্দা শামসুর রহমান এবং তার বখাটে ছেলে রাজ।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ ওসি (তদন্ত) নজরুল ইসলাম জানান, শহরের বাস টার্মিনালের পেছনের বাসিন্দা জিয়াউর রহমানের মেয়ে তাছনিম রহমান তিশা প্রতিদিন স্কুলে ও কচিংয়ে যাওয়ার পথে একই এলাকার জনৈক রাজ তাকে উত্যাক্ত করত এবং প্রেমের প্রস্তাব দিত। এসব ঘটনার জের ধরে রাজের পরিবারকে সতর্ক করা হলেও কার্যত বেপরোয়া ছিল রাজ।

এ সময়ে সংবাদ মাধ্যমকে তিনি আরো জানান, গতকাল বাসায় কেউই না থাকার সুযোগে আত্মহনন করেন তিশা। পরে তল্লাশি চালিয়ে ঘটনাস্থল থেকে একটি মোবাইল উদ্ধার করা হয়। আর এরই আলোকে রিপন নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়। বিষয়টি অত্যন্ত গুরুত্বের সাথেই খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

Related Articles

Back to top button