দৈনিক খবর

আরিফিন শুভকে জীবনে প্রথমবার পর্দায় দেখলেন তার মা

জনপ্রিয় নায়ক আরিফিন শুভ। ১৩ বছরের ক্যারিয়ার জীবনে ‘ব্ল্যাক ওয়ার’ সিনেমার মাধ্যমে এই প্রথমবার আরেফিন শুভকে পর্দায় দেখলেন তার মা খাইরুন নাহার। গত বৃহস্পতিবার রাজধানীর ব্লকবাস্টার সিনেমাসের সন্ধ্যার শো উপভোগ করেন তিনি। এ সময় মায়ের কাছে টিকিট কাউন্টার উপস্থিত থেকে নিজের সিনেমার টিকিট বিক্রি করতেও দেখা যায় শুভকে।

প্রথমবার মা সিনেমা দেখায় উচ্ছ্বসিত আরিফিন শুভ। তিনি বলেন, মা আমাকে পর্দায় প্রথম দেখলো, সবাই জানেন উনি মান’সিক ও শারি’রীকভবে অসুস্থ, তারপরও উনাকে নিয়ে এসেছি। মাকে আমার সিনেমা তার জীবদ্দশায় দেখাতে পারলাম সেজন্য সৃষ্টিকর্তা কাছে অশেষ কৃতজ্ঞতা।

তিনি আরও বলেন, আমি মায়ের পাশে বসেই সিনেমা দেখেছি। সিনেমা দেখে মা জানতে চেয়েছেন, কীভাবে আমি দুবাই গিয়েছিলাম এবং কেন এভাবে গোলগোলি করেছি…।

সিনেমাটির জন্য নয় মাস পরিশ্রম করেছেন আরিফিন শুভ। সে কথা মনে করিয়ে দর্শকের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা হলে আসবেন, ছারপোকার কামড় খাবেন। মনে রাখবেন, ছারপোকার কামড়ের দাগ মুছে যাবে। কিন্তু সিনেমা করতে গিয়ে আমার শরীরে যত ইনজুরি হয়েছে, সেগুলো সারাজীবন আমাকে ভুগতে হবে।

এইটুকু কষ্টের জন্য হলেও সিনেমা দেখতে আসবেন। শুধু দেশের বাইরের কাজের সঙ্গে তুলনা করবেন না। কারণ তাদের মতো আমাদের সুযোগ-সুবিধা নেই। আমাদের দেশের সিনেমা হিসেবে কেমন হয়েছে, চেষ্টাটা করতে পেরেছি কিনা, সেটুকু মূল্যায়ন করবেন।

Related Articles

Back to top button