খেলাধুলাদৈনিক খবর

আমি খুব সৌভাগ্যবান: কেকেআরে যোগ দিয়ে লিটন

চলতি আইপিএল খেলতে গত ৯ এপ্রিল কলকাতার উদ্দেশ্যে পাড়ি জমান লিটন দাস। বাংলাদেশি ব্যাটারের প্রথম আইপিএল যাত্রা এটি। প্রথম মিশন নিয়ে দারুণ উচ্ছ্বসিত এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। দেশ ছাড়ার সময়ই বলেছিলেন, সুযোগ পেলে উজাড় করে দেবেন নিজেকে। কলকাতা নাইট রাইডার্স তাকে সুযোগ দেবে কি না তা সময় বলবে।

এর আগে লিটনকে পেয়ে কলকাতাও যে বেশ খুশি, সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের নিয়মিত পোস্ট দেখলেই বোঝা যায়। গতকাল বুধবার ১২ এপ্রিল কেকেআর তাদের ফেসবুক পেজে একটি ভিডিও পোস্ট করে। সেই ভিডিওর ক্যাপশনে লেখা, দ্য বাংলাদেশি টাইগার্স নাউ ইন কেকেআর ক্যাম্প! সঙ্গে আগুনের একটা ইমোজি।

নাম উল্লেখ না করলেও লিটনকেই যে বাংলার বাঘ বলেছে তারা, তা সহজেই বোঝা গিয়েছে। ভিডিওতে দেখা যায়, বিমানবন্দর থেকে নেমে কথা বলছেন লিটন। তিনি বলেন, ‘অনেক ভালো লাগছে। এটার জন্য অপেক্ষা করছিলাম। বাংলাদেশে বসে অপেক্ষা করছিলাম যে কখন কেকেআরে আসব।’

এদিকে লিটন যখন বিমানে উড়ে আসছেন, আহমেদাবাদে তখন রিঙ্কু সিং একের পর এক বল মাঠের বাইরে উড়িয়ে মারছিলেন। অবিশ্বাস্যভাবে গুজরাটকে হারানো সেই ম্যাচ জয়ের খবর লিটন পেলেন বিমান থেকে নেমেই। আনন্দ ভাগাভাগি করেছেন ম্যাচ নিয়েও।

আইপিএলে বাংলাদেশের প্রতিনিধিত্ব করতে পেরে নিজেকে সৌভাগ্যবান ভাবছেন লিটন। কথা বলেছেন দেশের ক্রিকেট নিয়েও। তিনি বলেন, ‘আমরা গত ২/৩ বছর ধরে পরিকল্পনা করেছি। তাতে আমরা সফল হচ্ছি। কেকেআরে এসেছি দেশের প্রতিনিধি হিসেবে। আমি খুব সৌভাগ্যবান।’ কলকাতার পরবর্তী ম্যাচ আগামীকাল শুক্রবার ১৪ এপ্রিল সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে।

Related Articles

Back to top button