Entertainmentদৈনিক খবর

আমার চেহারা নিয়ে সব সময় দুইটা কথা শুনতে হয়: হিরো আলম

হিরো আলমকে নিয়ে সমালোচনার যেন শেষ নেই। বর্তমান সময়ে তিনি আরাভ খানের আমন্ত্রন পাওয়ার পর দুবাই যাওয়া এবং এরপর বাংলাদেশের জনপ্রিয় নাট্যকার মামুনুর রশিদের সমালোচনায় পড়েন। এবার তিনি নিজের চেহারা নিয়ে এই সমস্যা বা ঝামেলার তুলনা করে মন্তব্য করলেন।

হিরো আলমকে তার চেহারা ও শরীর নিয়ে অনেক কথা শুনতে হয়। এ নিয়ে মোটেও বিচলিত নন তিনি। কিন্তু চেহারা এবং স্বাস্থ্য এমন কিছু নয় যা তিনি ঠিক করতে চান না। সমাজে শারীরিক ভাবে নিজেকে চলনসই করার জন্য নিজের যত্ন নেওয়ার চেষ্টা করেন। একইভাবে তিনি চেহারার সৌন্দর্য বাড়াতে চেষ্টাও করেন। কিন্তু যখনই তিনি এই দুটি কাজ শুরু করার পরিকল্পনা করেন, তখনই তিনি একটা না একটা সমস্যায় পড়ে থাকেন।

বৃহস্পতিবার বিকেলে সামাজিক যোগাযোগ মাধ্যমকে এ কথা জানান সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় ব্যক্তি আশরাফুল আলম ওরফে হিরো আলম। হিরো আলম বলেন, আমাকে সব সময় দুটি কথা শুনতে হয়- এক- আমার চেহারা ভালো না, দুই আমি দেখতে ভালো না বা আমার শারীরিক গঠন ভালো না। তাই আমি এই দুইটা জিনিসের যত্ন নেওয়ার চিন্তা করি।

তবে অন্য একটি সমালোচনার কারণে এই চিন্তা বা পরিকল্পনা ভেস্তে যায়। তিনি বলেন, আমাকে নিয়ে সমালোচনার শেষ নেই। ওই যে বললাম চেহারা খারাপ, স্বাস্থ্য খারাপ। এইসব সমালোচনা শুনে আমি যখন আমার চেহারা ও স্বাস্থ্য ভালো করতে যাই, তখনই একটা না একটা সমালোচনা আসে, আরেকটা ঝামেলায় পড়ে যাই। চেহারা আর ভালো হবে কিভাবে?

মামুনুর রশীদের মন্তব্য প্রসঙ্গে তিনি বলেন, ‘মামুনুর রশীদ একজন গুণী ব্যক্তি, তিনি আমার বাবার মতো। অনেকে আমাকে জিজ্ঞাসা করছেন মামলা করবেন কি না। জবাবে আমি বলতে চাই, তিনি আমার বাবার মতো, আমি কখনোই তার বিরুদ্ধে মামলা করব না।

তবে হিরো আলমের কথা বলার ধরনে অনেক পরিবর্তন আনার চেষ্টা করছেন এবং অনেকটা সফলও হয়েছেন। এদিকে তাকে বর্তমান সময়ে তার সততার কারনে অনেকে তাকে নিয়ে হাসি ঠাট্টা করা কমিয়ে দিয়েছেন। তবে হিরো আলম নিজের সততার চিত্র তুলে ধরার চেষ্টা করে মানুষের মন জয় করার চেষ্টা করছেন।

Related Articles

Back to top button