দৈনিক খবর

আমাকে কি’লা’র বানিয়েছে: অনন্ত জলিল

বাংলা চলচ্চিত্রের আলোচিত প্রযোজক ও চিত্রনায়ক অনন্ত জলিল। গত কয়েক বছরে দেশীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে টেকনিক্যাল দিক থেকে শুরু করে অনেক কিছুই দেখিয়েছেন তিনি। বিদেশের সিনেমার মতো অ্যাকশন তার সিনেমার মাধ্যমেই দর্শক প্রথমবার দেখার সুযোগ পেয়েছেন। বর্তমানে নতুন সিনেমা ‘কিল হিম’র শুটিংয়ে ব্যস্ত আছেন এ নায়ক।

এই ছবিতেও অন্য সব ছবির মতো তার সঙ্গী হয়েছেন চিত্রনায়িকা বর্ষা। সম্প্রতি বগুড়ায় ২০ দিনের শুটিং শেষ করে ঢাকায় ফিরেছেন অনন্ত-বর্ষা। প্রথম লটে ৯০ শতাংশ কাজ শেষ হয়েছে। চলতি মাসের ১৯/২০ তারিখের দিকে ঢাকায় বাকি অংশের দৃশ্যধারণ শুরু হবে।

গতকাল শুক্রবার (১৩ জানুয়ারি) বিকেলে ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে এক ভিডিওবার্তায় ‘কিল হিম’ নিয়ে কথা বলেছেন তারকা দম্পতি অনন্ত-বর্ষা।

শুরুতেই বর্ষা জানান, ‘আশা করি, সবাই ভালো আছেন। আপনারা অনেকেই জানেন, আমাদের নতুন আরেকটি সিনেমার কাজ চলছে। এই সিনেমার শুটিং প্রায় শেষ। আমাদের সিনেমার প্রযোজক ও পরিচালক মো: ইকবাল।

তিনি খুবই দ্রুত শুটিং শেষ করছেন।’অন্যদিকে অনন্ত জলিল বলেন, ‘এই ভিডিওর মাধ্যমে ইকবাল ভাইকে একটা কথা বলতে চাই, এতদিন আমরা নিজেদের প্রোডাকশনে কাজ করেছি। নিজেদের সুবিধামতো, খুবই রিল্যাক্সে কাজ করেছি। তবে সিনেমা যে কত স্পীডে বানানো যায়, সেটা এবার আপনার কাছে শিখলাম।’

এই অভিনেতা আরো জানান, প্রথমবার বাইরের প্রোডাকশনে একটি কাজ করেছি। সবার সঙ্গে কাজ করে বেশ ভালো লেগেছে। নায়ক যোগ করেন, বর্ষার কথা না বললেই নয়। একদিকে সে যেমন সুন্দরী,

আরেকদিকে এই সিনেমায় তার চরিত্র সম্পর্কে অনেকেই জেনে গেছেন। আর আমার কথা বলারই দরকার কি! আগে অ্যাকশনের কাজ করতাম, এবার কিলার বানিয়ে দিয়েছে। কিলারের যে রহস্য সেটা বর্ষা উন্মোচন করবে।

Related Articles

Back to top button