Entertainmentদৈনিক খবর

অভিনয়কে চিরবিদায় বাংলা জনপ্রিয় অভিনেত্রীর, জানা গেল এক কারণ

কলকাতার ছোট পর্দার দারুন জনপ্রিয় একজন অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায়। নিপুন অভিনয় দিয়ে খুব অল্প সময়ের মধ্যেই জয় করে নিয়েছিলেন কোটি ভক্তের মন। তবে হঠাৎ করেই ভক্তের এক সুসংবাদ দিলেন এই অভিনেত্রী। বিয়ের জন্য ১৩ বছরের অভিনয় ক্যারিয়ারে ইতি টেনেছেন তিনি।

বিয়ের পর কেমন আছেন নায়িকা, তা জানতে অধীর আগ্রহে রয়েছেন তার ভক্তরা। তিন সপ্তাহ আগে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছিলেন তিনি। সেই ছবি ঘিরে ভক্তদের নানা মন্তব্য দেখা গেছে। কিন্তু রুসা তাদের কোনো উত্তর দেয়নি।

বিয়ের পর বর অনুরাণ রায়চৌধুরীকে তার চেহারা নিয়ে কটাক্ষ শুনতে হয়েছে। এ নিয়ে কি চিন্তিত অভিনেত্রী? বিষয়টি এখনো পরিষ্কার না হলেও এরই মধ্যে রুসার বিয়ের নতুন ছবি সামনে এসেছে। নায়িকাকে দেখে উচ্ছ্বসিত ভক্তরা। আইবুড়ো ভাট, গাইহলুদ থেকে বিয়ে- রুসার বিয়ের অনেক অদেখা ছবি সামনে এসেছে।

রুশার ফটোগ্রাফার একটি ভিডিও তৈরি করে সেই সব ছবি একটি থ্রেডে পোস্ট করেছেন। তা দেখে অনেকেই বলছেন, রুশা নিজের বিয়ের ভিডিও পোস্ট করেননি কেন? আবার কেউ লিখেছেন, “সত্যিই কি রুশাকে কোনো দিন পর্দায় দেখা সম্ভব?” তবে এরই মধ্যে আনন্দবাজার অনলাইনকে উত্তর দিয়েছিলেন অভিনেত্রী। তিনি বলেছিলেন যে তিনি তার ১৩ বছরের অভিনয় ক্যারিয়ারকে বিদায় জানাতে চান এবং পরিবার শুরু করতে বিদেশে যেতে চান।

চলতি বছরের ১৯ জানুয়ারি ধুমধাম করে বিয়ে করেন রুশা। একজন আমেরিকান সফটওয়্যার ইঞ্জিনিয়ারকে বিয়ে করেছেন নায়িকা। আমেরিকায় যাওয়ার পর থেকে তিনি একটি মাত্র ছবি পোস্ট করেছেন। আপাতত রুসার ভক্তরা অপেক্ষা করছেন তার নতুন জগতের এক ঝলক দেখার জন্য।

প্রসঙ্গত, ২০০৯ ‘ওগো বধূ সুন্দরী’ নামে এক মেঘ সিরিয়ালের মাধ্যমে মিডিয়ায় আত্মপ্রকাশ করেই তুমুল জনপ্রিয়তা লাভ করেন রুশা চট্টোপাধ্যায়। এরপর ক্যারিয়ারে আর কখনই পেছন ফিরে তাকাতে হয়নি তাকে।

Related Articles

Back to top button