দৈনিক খবর

অবশেষে মৃত্যুর কোলে ঢলে পড়লেন ভারতীয় সেই জনপ্রিয় ক্রিকেটার, ক্রিকেট বিশ্বে শোকের ছায়া

শারীরিক অসুস্থতা নিয়ে গত বেশি কিছুদিন ধরেই বরোদার একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন হিমাচল প্রদেশের তরুণ ফাস্ট বোলার সিদ্ধার্থ শর্মা। ভেবেছিলেন দ্রুত সুস্থ হয়ে আবারো খেলায় ফিরবেন তিনি। কিন্তু সেই আশা আর পূরণ হলো না তার। ইতিমধ্যেই সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি দিলেন ভারতীয় এই জনপ্রিয় ক্রিকেটার। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ২৮ বছর।

সিদ্ধার্থের ক্রিকেট ক্যারিয়ার খুব বেশিদিন স্থায়ী হয়নি, তবে তিনি তার ছোট ক্যারিয়ারে সবাইকে যথেষ্ট মুগ্ধ করেছিলেন। হিমাচল প্রদেশের মুখ্যমন্ত্রী সুখবিন্দর সিং সুখু সিদ্ধার্থের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

হিমাচল প্রদেশের হয়ে ঘরোয়া ক্রিকেট খেলতেন সিদ্ধার্থ শর্মা। তার ক্রিকেট ক্যারিয়ার খুব বেশিদিন স্থায়ী হয়নি। ঘরোয়া ক্রিকেট দলের হয়ে ৬টি লিস্ট এ ম্যাচ খেলেছেন। অন্যদিকে, তিনি বিজয় হাজারে ট্রফিতে হিমাচলের হয়ে মাত্র একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন।

তবে সিদ্ধার্থের মৃত্যুর খবরে শুধু হিমাচল প্রদেশ নয়, গোটা দেশের ক্রিকেট মহল কার্যত হতবাক হয়ে গিয়েছে। এই প্রসঙ্গে কথা বলতে গিয়ে হিমাচল প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশনের সচিব অবনীশ পারমানার একটি সংবাদ সংস্থাকে বলেছেন, ‘হিমাচল প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন ইতিমধ্যেই গভীরভাবে শোকাহত। বৃহস্পতিবার সিদ্ধার্থ আমাদের ছেড়ে চলে গেছে। গত কয়েকদিন ধরে তিনি ভেন্টিলেটরে ছিলেন। বরোদার বিপক্ষে শেষ ম্যাচে সিদ্ধার্থ আমাদের দলের সদস্য ছিল।’

এদিকে আরো জানা গেছে, রনজি ট্রফিতে দলের সঙ্গেই অংশ নিয়েছিলেন সিদ্ধার্থ শর্মা। তবে হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়লে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয় তাকে। সবাই ভেবেছিলেন খুব শীঘ্রই ফিরে আসবেন তিনি। কিন্তু তা আর হলো না।

Related Articles

Back to top button