Entertainmentদৈনিক খবর

অবশেষে প্রেম-বিয়ের গুঞ্জন নিয়ে যা জানালেন তাহসান-ফারিণ

বাংলাদেশের ছোট পর্দার অন্যতম জনপ্রিয় অভিনেতা তাহসান খান। তিনি শুধু একজন অভিনয় নন সংগীত শিল্পী হিসেবেই মূলত তিনি পরিচিত। সম্প্রতি এ তারকার সাথে অভিনেত্রী তাসনিয়া ফারিন এর সম্পর্কের নতুন গুঞ্জন উঠেছে। বেশ কয়েকদিন ধরেই তাদের প্রেমের খবর এমনকি বিয়ের গুঞ্জনও শোনা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

গুজব সত্য কি না তা জানতে যোগাযোগ করা হয় তাহসান ও ফারিনের সঙ্গে। ফারিন মন্তব্য করেন, “আমি এসব নিয়ে কথা বলতে চাই না। কারণ কথা বললে অকারণে বিষয়টি উঠে আসবে। একই সুরে কথা বলেছেন তাহসান। তার কথায়, ‘কয়েকদিন পর শোনা যাচ্ছে, ফারিন আর আমি একসাথে থাকি।অনলাইনে আসছে নানাভাবে।বিশেষ করে অনলাইন মিডিয়ায় নাকি আসছে।

তাহলে সত্যটা কি? উত্তরে তাহসান বলেন, “তিন বছর আগে আমি আর ফারিন একটি নাটকে অভিনয় করেছিলাম। যার একটি সিক্যুয়াল আছে। নাটকটির গল্প পারিবারিক জীবন নিয়ে। তারপর থেকে কিছু ভুয়া অনলাইন নাটক শিরোনাম হতে শুরু করে যেন সেগুলো বাস্তব। মাঝে মাঝে এমন হয়। লিখেছেন, পারিবারিক জীবনে তাহসান-ফারিন, আবার কখনো পারিবারিক জীবনের নতুন অধ্যায়। শুধুমাত্র ক্লিকবিটের কারণেই আমরা বারবার এভাবে বড় হয়েছি। এটা খুবই বিব্রতকর।’

জানা গেছে, ২০২১ সালের ভালোবাসা দিবসে তাহসান-ফারিন জুটি ‘কমলা রঙের রোদ’ নাটকে অভিনয় করেছিলেন। শিহাব শাহীনের পরিচালনায় নাটকটি দর্শকমহলে দারুণ সাড়া ফেলেছে। এরপর তৈরি হয় এর সিক্যুয়েল ‘ ‘কমলা রঙের রোদ’ -২’। প্রথম গল্পে বছর পেরিয়ে গেলেও সন্তান না হওয়ার পারিপার্শ্বিক চাপের নেতিবাচক অভিজ্ঞতা দেখানো হয়েছে। দ্বিতীয় গল্পে তাদের পারিবারিক জীবনের পরবর্তী ছবি দেখানো হয়েছে। আর সেখান থেকেই শুরু হয় ‘প্রেম-বিয়ের’ গুঞ্জন।

তাহসান বলেন, এই নাটকের খবর প্রকাশিত হলে অনেক অনলাইন রংচঙে শিরোনাম হয়। সব শিরোনাম আসার কারণেই আজ তাদের এই গুজবের মাশুল দিতে হচ্ছে।

উল্লেখ্য, এর আগে তাহসান বিয়ে করেছিলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াদ রশিদ মিথিলাকে এবং তাদের সেই সংসারে একটি কন্যা সন্তান রয়েছে। পরবর্তীতে তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদ হয়ে যায়।

Related Articles

Back to top button