দৈনিক খবর

অবশেষে প্রকাশ্যে, ক্যাটরিনা বা ঐশ্বর্য নয়, যাকে বিয়ে করতে চেয়েছিলেন সালমান খান

বলিউডের মোস্ট ‘এলিজেবল’ পারসন সালমান খান। জীবনের ৫৭ তম সিঁড়ি পেরিয়ে গেলেও এখনো বিয়ের পিঁড়িতে বসেননি তিনি। আর এ নিয়ে প্রায় আসেন সংবাদ মাধ্যমের শিরোনামে। তবে এখনো বিয়ে না করলেও নায়িকাদের সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে অনেকবারই আলোচনায় দেখা গেছে তাকে।

সালমান খানের ভক্তদের মনে আজও একটাই প্রশ্ন বর্তমান, তিনি কেন বিয়ের পিঁড়িতে বসলেন না। নানা সময় নানা সম্পর্কের জেরে বারে বারে ফিরে এসেছে নানা প্রসঙ্গ।

যার একজন ঐশ্বরিয়া রাই বচ্চন। টিনসেন টাউনে শোনা যায় ঐশ্বর্যের জন্য নাকি মরতেও রাজি ছিলেন ভাইজান।

না, এমন নয়। কারণ কিছুদিনের মধ্যেই ক্যাটের সঙ্গে সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয়। কিন্তু সেই সম্পর্ক বেশিদিন টেকে না। কারণটাও একই। কেট তার জীবনে একাধিক প্রেম আছে।

কিন্তু এমন কেউ ছিলেন যাকে সত্যিই সালমান খান বিয়ে করতে চেয়েছিলেন, তিনি কে! উত্তর রেখা। হ্যাঁ ঠিক শুনেছেন। ভাইজান রেখাকে বিয়ে করতে চেয়েছিলেন।

এক সাক্ষাৎকারে তিনি জানান, রেখাকে বিয়ে করতে না পারায় এখনও তিনি অবিবাহিত। রেখার প্রতি ভাললাগা ভালবাসা জন্মানো সেলেবদের অভাবে নেই।

উল্লেখ্য, ১৯৮৮ সালে ‘বিবি হো তো অ্যায়সি’ সিনেমায় অভিনয়ের মধ্যদিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেন সালমান খান। সিনেমাটি মুক্তি পাওয়ার পর ভক্তের মাঝে এতটাই জনপ্রিয়তা পেয়েছিল যে, ক্যারিয়ারে আর কখনই পেছন ফিরে তাকে হয়নি তাকে।

Related Articles

Back to top button