Entertainmentদৈনিক খবর

অবশেষে প্রকাশ্যে, ক্যাটরিনার বিচ্ছেদের আসল কারণ

বলিউডের অন্যতম সুপারস্টার অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। অভিনয়ের বাইরে ব্যক্তিগত জীবন নিয়ে অনেকবারই এসেছেন আলোচনার শীর্ষে। বিশেষ করে, দীর্ঘদিন ধরেই অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে লি’ ভ ই’ন সম্পর্কে ছিলেন ক্যাটরিনা কাইফ। তবে একটা পর্যায়ে সেই সম্পর্ক থেকে বেরিয়েও আসেন তিনি।

সেটাও অনেক দিন আগের কথা।এরপর দু’টি পথ দু’দিকে চলে গেল। আলিয়া ভাটের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন রণবীর, ভিকি কৌশলের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন ক্যাটরিনা। তবে কেন রণবীর-ক্যাটের সম্পর্ক ভেঙে গেল তা প্রকাশ করেননি দুজনের কেউই।

কয়েকদিন আগে, রণবীরের মা নীতু কাপুর এবং ক্যাটরিনার মা সুজান টারকোট তাদের সন্তানদের নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। লড়াই যখন চূড়ান্ত পর্যায়ে পৌঁছেছিল ঠিক তখনই ক্যাটের মা তার দাড়ি টেনেছিলেন। তিনি তার ভাইরাল পোস্টে একটি নতুন বিবৃতি যোগ করেছেন এবং লিখেছেন, “আমি কাউকে কিছু বলিনি।”

ভক্তদের প্রশ্ন, কেন ভাঙলেন দুজনের সম্পর্ক? কয়েক বছর আগে এক সাক্ষাৎকারে অবশ্য ক্যাটরিনা তাদের সম্পর্কের বিচ্ছেদের কথা বলেছিলেন। তারা বলেন, যাই হোক না কেন, তারা এখনও একে অপরকে সম্মান করে এবং তা চালিয়ে যাবে।

বি-টাউনে কানাঘুষা ছিল, দুই তারকার অহংবোধে আঘাত লেগেছে। অশান্তি ও অপবিত্রতা ছিল নিত্যসঙ্গী। ক্যাটরিনা অকপটে বলেছিলেন যে তার বোনকেও এই সমস্যার মধ্য দিয়ে যেতে হয়েছিল। তার মতে, যেহেতু তিনি একজন তারকা, তার জীবনের অনেকটাই লাইমলাইটে, তাই ‘ইগো’ অনেকটাই ক্ষতিগ্রস্ত হয়। ইমেজ ক্ষতিগ্রস্ত হয়.

তাঁর কথায়, ‘আমার জীবনটা একটা খোলা পাতার মতো ছিল বলে আমি আরও বেশি আঘাত পেয়েছি। কিন্তু দিন শেষে আমরা দুজনেই সমানভাবে কষ্ট পেয়েছি।’

কীভাবে এই যন্ত্রণা থেকে মুক্তি পেলেন ক্যাটরিনা? অভিনেত্রীর মতে, ‘আমি বই পড়ে শান্তি পাই। এ ছাড়া ক্যাটরিনাকে ঘিরে ছিল বন্ধুরা। তিনি বলেন, রণবীরের সঙ্গে সম্পর্ক ছিন্ন করতে তার কোনো আপত্তি নেই।

এদিকে এই মুহূর্তে ‘টাইগার ৩’ সিনেমার কাজ নিয়ে অনেকটা ব্যস্ত সময় পার করছেন বলিউডের অন্যতম জনপ্রিয় এই অভিনেত্রী। এতে তার বিপরীতে অভিনয় করছেন সালমান খান।

Related Articles

Back to top button