দৈনিক খবরবিনোদন

অগ্নিকাণ্ডে যেসব পরিবার নিঃস্ব হয়ে গেছে, তাদের অন্তত ঈদের বাজার করে দিতে চাই: তাসরিফ

‘কুঁড়েঘর’ গানের দলের মাধ্যমে পরিচিতি পেয়েছেন তাসরিফ খান। তরুণ শ্রোতাদের কাছে তিনি বেশ জনপ্রিয়। তবে গানের পাশাপাশি তিনি ব্যাপক পরিচিতি পান ২০২২ সালে সিলেটের বন্যাদুর্গত বিপর্যস্ত মানুষদের জন্য আর্থিক সহায়তা চেয়ে ফেসবুকে লাইভ করে। সেই লাইভ মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। ওই সময় কোটি টাকার বেশি ফান্ড সংগ্রহ করে মানুষের পাশে দাঁড়িয়ে আলোচনায় আসেন তাসরিফ।

এবার আরো একটি মহৎ উদ্যোগ নেয়ার কথা জানিয়েছেন তরুণ এই সংগীতশিল্পী। বঙ্গবাজারের ভয়াবগ অগ্নিকান্ডের ঘটনায় যেসব পরিবার নিঃস্ব হয়ে গেছে, সবার সহযোগিতা নিয়ে তাদের পাশে দাঁড়াতে চান তিনি। মঙ্গলবার (৫ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে এক ফেসবুকে লাইভে এসে উদ্যোগের কথা জানান তাসরিফ। লাইভে তিনি জানান, বঙ্গবাজারের অগ্নিকাণ্ডের ঘটনায় যেসব পরিবার একদমই নিঃস্ব হয়ে গেছেন, তাদের একটা তালিকা করে যতটুকু পারা যায় সাহায্য করবেন। এ জন্য সবার সহযোগিতা দরকার।

সবার সহযোগিতা কামনা করে এই সংগীতশিল্পী বলেন, বড় আকারে না হলেও এক হাজার পরিবারকে অন্তত ঈদের বাজার করে দিতে চাই। লাইভটি শুরু আগে এর ক্যাপশনে তিনি লেখেন, ‘বঙ্গবাজারের ভয়াবহ অগ্নিকাণ্ডে যেসব পরিবার নিঃস্ব হয়ে গেছে, আমরা তাদের পাশে দাঁড়াতে চাই। ওরা আমাদেরই মানুষ। তাদের ক্ষতির তুলনায় হয়ত অনেক বড় কিছু আমরা করতে পারবো না, তবে যতটুকুই সম্ভব ততটুকু তো করতে পারি। সবাই যার যার যায়গা থেকে এগিয়ে আসলে মানুষ গুলোর কিছুটা হলেও উপকার হবে হয়ত।’

প্রসঙ্গত, মঙ্গলবার সকাল ৬টা ১০ মিনিটে বঙ্গবাজারে আগুন লাগার খবর পায় ফায়ার সার্ভিস। কিছুক্ষণের মধ্যেই ঘটনাস্থলে পৌঁছায় তারা। পরে প্রায় সাড়ে ৬ ঘণ্টা পর ফায়ার সার্ভিসের ৫০টি ইউনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

Related Articles

Back to top button