প্রচ্ছদ বিনোদন

বাংলা টেলিভিশনে ‘ডান্স ডান্স জুনিয়র’-সিজন ২ এর মঞ্চে প্রথমবার অনিল কাপুর! মিঠুন চক্রবর্তীর সাথে একই মঞ্চে তুমুল নেচে ভাইরাল

10

বাংলা টেলিভিশনের ষ্টার জলসার একটি জনপ্রিয় রিয়ালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’। বহু মানুষের প্রিয় একটি শো। এই রিয়ালিটি শো তে নানান সময় নানা রকমের চমক থাকে। কখনো এই মঞ্চে বিচারকের আসনে কখনো বলিউডের রবিনা ট্যান্ডন তো কখনো ঊর্মিলা মাতণ্ডকর। প্রত্যেকেরই নিজের নাচ দিয়ে শোয়ের টিআরপি বাড়িয়েছেন। আবার বঙ্গ দুই তনয়া দেবশ্রী আর ঋতুপর্ণা এসেও শোয়ের শোভা বাড়িয়েছেন। পাশাপাশি করোনা পরিস্থিতিতে অসংখ্য মানুষের মনোরঞ্জন করে চলেছে এই শো।

এবারে ‘ডান্স ডান্স জুনিয়র’ সিজন ২ তে আবার নতুন চমক। ডান্স ডান্স জুনিয়ার সিজন ২এর স্টেজে মিস্টার ইন্ডিয়া! বাংলা টেলিভিশনের পর্দায় প্রথমবার সুপারস্টার অনিল কাপুর । পাশাপাশি বিশেষ বিচারক হিসেবে থাকছেন সকলের চার্মিং মিস্টার ইন্ডিয়া।আর সেই শো এর এক ঝলক করেছিলেন প্রথম শেয়ার করেছিলেন দেব। আর সেই শো এর প্রোমোতে দেখা যাচ্ছে সকলকে নাচিয়ে ছেড়েছেন ‘মি. ইন্ডিয়া’ ওরফে অনিল। এই ভিডিয়োতে দেখা যাচ্ছে,‘মাই নেম ইজ লক্ষ্মণ’ গানে মিঠুন-অনিলের একসঙ্গে মঞ্চ কাঁপাচ্ছেন। বাংলা টেলিভিশনের একই মঞ্চে দুই সুইপারস্টারের নাচে কেঁপে উঠলো মঞ্চ।

এখনো অবধি দেখানো হয়েছে প্রোমোতে। কিন্তু বাস্তবে আগামী ২২ ও ২৩ তারিখ রাত সাড়ে নটায় দেখা যাবে ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২ এর এই বিশেষ এপর্ব।বিখ্যাত গান ‘রামতা যোগী’ গানের ছন্দে নাচতে দেখা যাচ্ছে অনিল কাপুরকে। অনিল কাপুরকে দেখে মনামী ও দেব ও নাচলেন। এই মঞ্চে ছোট ছোট প্রতিযোগীদের নাচ দেখে তাদেরকে বাংলা ভাষাতে। বললেন খুব সুন্দর! আর তাতেই বেশ খুশি সেই মঞ্চের প্রতিযোগী থেকে সকলে।

বলিউডের একজন সুপারস্টার হলেন অনিল কাপুর। এই মঞ্চে অনিল ও মিঠুনের বন্ধুত্ত একদম জমে ক্ষীর। অনিল ও মিঠুনের বন্ধুত্ত বহু পুরোনো। তাই এই শোতে এসে সকলের সামনে ডিস্কো ডান্সারের প্রশংসা করতে ভোলেননি অভিনেতা। অনিল সকলের সমন্বয়ে মিঠুন চক্রবর্তটিকে জড়িয়ে ধরেন তার সাথে তিনি বলেন তাঁর দেখা সেরা মানুষদের মধ্যে অন্যতম হলেন প্রিয় মিঠুনদা। যেমন নাচ, তেমন তাঁর অভিনয়। সোশ্যাল মিডিয়ায় রীতিমত তুমুল ভাইরাল হয়ে যায় এই প্রোমো। যা এখন দেখার জন্য দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন।