প্রচ্ছদ দৈনিক খবর

খোলামেলা পোশাক,বেরিয়ে আসছে সোনাক্ষী বুক – মুহূর্তেই ভাইরাল ভিডিও

16

নাম,যশ,খ্যাতিতেই পরিপূর্ন বলিউড ইন্ড্রস্টি। সবাইই চাই এই জগতের অংশ হতে। প্রায় সকলেরই স্বপ্ন এই ইন্ডাস্ট্রিতে এসে নিজেকে সাফল্য করতে। তবে সেই স্বপ্ন পূরণ করা অতটা সহজ নয়। প্রচুর কাঠ-খড় পোড়াতে হয় এই স্বপ্ন পূরণের জন্য।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুনঃ বলিউড তারকাদের গোপন প্রেমের সম্পর্ক
তবে এই জগতে আসার থেকেও এই জগতে এসে টিকে থাকাটা আরো বেশী কঠিন। বলিউডে ভালো কাজ করলে রাতারাতি সুপারস্টার কিন্তু যদি ভালো কাজ না করতে পারা যায় তাহলে যে কেউ নিমেষেই মিলিয়ে যেতে পারে ইন্ড্রস্টি থেকে। রিয়েল লাইফ থেকে রিল লাইফ সবই ক্যামেরাবন্দি থাকে বলিউড তারকাদের। বলিউডের অন্যতম তারকাদের মধ্যেই একজন হচ্ছেন সোনাক্ষী সিনহা। তার বিটাউনে বেশ খ্যাতি রয়েছে টমবয় লুক নিয়ে।

এই অভিনেত্রী বলিউডে নিজের দক্ষতা দিয়েই পাকাপাকিভাবে স্থান করে নিয়েছেন তার পিতা,অভিনেতা শত্রুঘ্ন সিনহার মেয়ের পরিচয়ে নয়। সকল দর্শকের মন তিনি তার দক্ষতা দিয়েই জয় করে নিয়েছেন।
তিনি জন্মগ্রহণ করেছিলেন পাটনায় ১৯৮৭ সালের ২ জুন। তবে তিনি একজন গায়িকাও,অভিনেত্রীর পাশাপাশি। তিনি অভিনয় জগতে পা রেখেছিলেন ‘দাবাং’ সিনেমার মধ্যে দিয়ে ২০১০ সালে। এখন তিনি বলিউডের নামকরা অভিনেত্রীদের মধ্যেই একজন। তিনি সোশ্যাল মিডিয়াতেও বেশ একটিভ থাকেন অভিনয়ের পাশাপাশি।

সোশ্যাল মিডিয়ায় তার বছরখানেক আগের একটি ভিডিও বেশ ভাইরাল হয়। বেশ গর্জিয়াস লুকে স্ট্রিক্সস প্রফেশনালের রাম্প ওয়াক করতে দেখা যায় সেই ভিডিওটিতে সোনাক্ষী সিনহাকে। তার পরনে ছিল একটি লং ফিস কাটিং ওয়েস্টার্ন গাউন সিলভার রঙের। অভিনেত্রী সোনাক্ষী রীতিমতো নজর কেড়ে নিয়েছিল সকলের শর্ট চুল এবং গাউনে। এমন একটি হট লুক দিয়ে সোনাক্ষী নেটিজেনদের কুপোকাত করে দিয়েছিলেন। সেই ভিডিওটিই সোশ্যাল মিডিয়ায় ভীষণ ভাইরাল হয়েছিলো।